প্রশাসনের

ব্যুরো নিউজ, ০৬ জানুয়ারি: শাহজাহানকে ধরতে রাজ্য প্রশাসনের সাথে যোগাযোগ করছে ইডি। দাবি কুণালের

শুক্রবার রেশন দুর্নীতি মামলার তদন্ত করতে সন্দেশখালির তৃণমূল নেতা শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি চালাতে গিয়ে অস্বাভাবিক পরিস্থিতির মুখে পড়তে হয় ইডির আধিকারিকদের। অনেকক্ষণ ডাকাডাকির পরেও শাহজাহনের সাড়া না পেয়ে বাড়ির দরজা ভাঙার প্রস্তুতি শুরু করেছিল ইডির আধিকারিকেরা। তখনই স্থানীয়দের রোষের মুখে পড়তে হয় তাঁদের। জনতার মারে ইডির তিন আধিকারিক এখন হাসপাতালে চিকিৎসাধীন। এক জনের মাথায় ৬ টি সেলাই পড়েছে।

মধ্যরাতে ইডির হাতে গ্রেফতার শঙ্কর আঢ্য!

ইডি ইতিমধ্যেই জানিয়েছে, তারা চুপ করে বসে থাকবে না। এই মর্মেই পদক্ষেপের প্রস্তুতি শুরু করেছে সিজিও কমপ্লেক্স। তবে শাহজাহানের দেখা মেলেনি শনিবারেও। ঘটনার পরে কার্যত গোটা পরিবার নিয়ে উধাও হয়ে গিয়েছে শেখ শাহজাহান। এই সড়গড়ম পরিস্থিতির মধ্যেই কুনাল ঘোষ দাবি করেন, সন্দেশখালির তৃণমূল নেতা শাহজাহান শেখকে ৪৮ ঘণ্টার মধ্যে তাদের হাতে তুলে দিতে হবে, রাজ্যের সঙ্গে সেই মর্মে নাকি কথোপকথন হয়েছে ইডির। এমনটাই দাবি করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তবে কুণালের করা সেই দাবি খারিজও হয়ে গিয়েছে। ইডি সূত্রে খবর, রাজ্য প্রশাসনের সঙ্গে এমন কোনও কথোপকথন তাঁদের হয়নি।

কুনাল জানান, তার কাছে খবর আছে যে শাহজাহান কে ৪৮ ঘণ্টার মধ্যে ইডির হাতে তুলে দিতে হবে বলে রাজ্যকে জানিয়েছে ইডি। এই বিষয়ে রাজ্য প্রশাসনের সঙ্গে নাকি তাঁদের কথোপকথন হয়েছে। কুণাল আরও বলেন, “আমি তো গোড়া থেকেই বলে আসছি রাজ্য প্রশাসনকে না বলে বিভিন্ন এলাকায় সরাসরি ইডির ঢুকে পড়া একটা অস্বাভাবিক ঘটনা। এলাকার কোন জনপ্রিয় মুখের বাড়িতে জোর করে দরজা ভেঙে ঢুকতে চাইলে তো প্রতিক্রিয়ায় অনেক কিছু ঘটে যেতে পারে”। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর