নামে

ব্যুরো নিউজ, ২৩ নভেম্বর: শংসাপত্র দেওয়ার নামে প্রতারণা! বর্ধমান মেডিক্যাল থেকে গ্রেফতার ব্যক্তি

জন্ম, মৃত্যু ও প্রতিবন্ধী শংসাপত্র বের করে দেওয়ার নামে রোগীর পরিজনদের কাছ থেকে বেআইনি ভাবে টাকা নেওয়ার অভিযোগ। ঘটনায় গ্রেফতার ১ ব্যক্তি।

বুধবার হাসপাতালে এক মহিলার সঙ্গে টাকা নিয়ে বচসা চলাকালীন ক্যাম্পের পুলিশ কর্মীরা ওই ব্যক্তিকে আটক করে। পরে বর্ধমান থানার পুলিশ ধৃত শাহজাহান শেখকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদের পর সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

বঙ্গে কবে পড়বে জাঁকিয়ে শীত? কি বলছে আবহাওয়া দফতর? 

হাসপাতাল পুলিশ ক্যাম্পের কর্মীরা জানান, সরিফা বিবির এক পরিজনের মৃত্যু সার্টিফিকেট নেওয়ার জন্য তিনি এই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু অভিযোগ এরজন্য অভিযুক্ত ব্যক্তি মহিলার কাছে কিছু টাকাও নিয়েছিলেন। কিন্তু যে পরিমাণ টাকা ফেরত দেওয়ার কথা ছিল সেই পরিমাণ টাকা ফেরত না দেওয়ায়, বুধবার সকালে হাসপাতালে জরুরি বিভাগের সামনে তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়।

এছাড়াও ওই ব্যক্তির নামে একাধিক অভিযোগ আসতে থাকে। মঙ্গলকোটের মাধপুরের বাসিন্দা সুফিয়া রহমান বলেন, তার একটি প্রতিবন্ধী শংসাপত্র করে দেওয়ার জন্য তার কাছে ৫০০ টাকা নিয়েছিলেন শাহজাহান শেখ। তিনি এখনও সেই শংসাপত্র হাতে পাননি। আমিরুল শেখ নামে অপর এক ব্যক্তি জন্ম শংসাপত্রের জন্য ওই ব্যক্তিকে হাজার টাকা দিয়েছিলেন বলে অভিযোগ। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর