খেলা হবে

ব্যুরো নিউজ, ৬ নভেম্বর: রেশন দুর্নীতি নিয়ে এবার সরব রাজ্য বিজেপি

রেশন দুর্নীতি নিয়ে এবার সরব রাজ্য বিজেপি। তারা রীতিমতো বড়সড় প্রস্তুতি নিয়ে ময়দানে নামার পরিকল্পনা করছে। রবিবার দিল্লি থেকে কলকাতায় ফিরে তেমনটাই জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। চোরদের চিহ্নিত করতে তাদের নামে জেলায় জেলায় পোস্টার পড়বে বলে হুঁশিয়ারি দেন তিনি।

শুধু বাংলা নয়! বহু দেশ আলোকিত করেছেন ‘আলোর জন্মদাতা’

দিল্লি থেকে কলকাতায় ফিরে তিনি সাংবাদিক বৈঠক করেন। সেই সাংবাদিক বৈঠকে তিনি বলেন, “জেলায় জেলায় আমাদের বিক্ষোভ মিছিল হচ্ছে। এরপর ২৯ নভেম্বর বিরাট বড় মিছিল সমাবেশ হবে কলকাতার বুকে। আমরা প্রত্যেক জেলায় চোরেদের নাম দিয়ে চিহ্নিত করার জন্য পোস্টার দেব।

রেশন বন্টন দুর্নীতিকে কেন্দ্র করে উত্তাল রাজ্য। ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছেন প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এখন ইডির নজরে আরো অনেকেই রয়েছেন। নিয়মিত সিজিও কমপ্লেক্সে ডাক পাচ্ছেন অনেকে। সাধারনের দুবেলার খাদ্য চুরি করে তা বাইরে বেচে কোটি কোটি টাকা মুনাফার অভিযোগে তদন্ত চলছে। এবার রাজ্যের একাধিক ক্ষেত্রে দুর্নীতির ইস্যুতে কোমড় বেঁধে মাঠে নামছে পদ্মশিবির।

সুকান্ত মজুমদার বলেন, এবার স্বাস্থ্য পরিষেবা নিয়েও সোচ্চার হবেন তারা। তার কথায়, রাজ্যে স্বাস্থ্য ব্যবস্থাতেও প্রচুর বেনিয়ম হয়েছে। বিজেপি রাজ্যর সভাপতির কথায়, “স্বাস্থ্য দুর্নীতি নিয়ে আমি সাংবাদিক সম্মেলন করে তথ্য তুলে ধরেছি। শুধু তাই নয়, রাজ্যপালের কাছে চিঠিও পাঠিয়েছি। সেখানে কী কী সমস্যা হয়েছে তার উল্লেখ রয়েছে।” বিজেপি নেতার অভিযোগ, রাজ্যের স্বাস্থ্য পরিষেবা এখন পুরোপুরি দালালদের দ্বারা নিয়ন্ত্রিত। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর