ব্যুরো নিউজ, ২৭ নভেম্বর: রামপুরহাটের জনসভায় জনপ্লাবনে ভাসলেন জননেতা

আগামী ২৯শে নভেম্বর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে ঘিরে কলকাতায় শাহী সভা। রাজ্য সরকারের দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সভা বিজেপির। এই প্রতিবাদ সভাকে সফল করতে উদ্যোগ নিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

প্রতারণার নয়া ছক! সেনা কর্মীকে QR কোড দিতেই বিপত্তি!

জেলায় জেলায় বিজেপি সমর্থিত নেতা-কর্মীদের পাশাপাশি সাধারণ মানুষকে একত্রিত করতে উদ্যোগ নেন বিরোধী দলনেতা। ইতিমধ্যেই তিনি রাজ্যের একাধিক দুর্নীতির বিরুদ্ধে সরব হয়েছেন। এমনকি চোর ধরতে রীতিমত মরিয়া শুভেন্দু। শুভেন্দু হুঙ্কার তোলেন। ২০২৪ সালেই সরকার বদলের কথা বলেন। তিনি বলেন, ডিসেম্বরেই চোর ধরা পড়বে। ২০২৪ -এ এই সরকারের পতন ঘটবে। বাংলার মানুষ মুক্তি পাবে। নতুন সূর্যোদয় ঘটবে।

শুধু মাত্র সরকার বদল নয়। রাজ্যকে দুর্নীতি মুক্ত করে, মানুষকে মুক্তির স্বপ্ন দেখাচ্ছেন শুভেন্দু অধিকারী।

রাজ্য সরকারের বিভিন্ন দুর্নীতির অভিযোগে আগামী ২৯শে নভেম্বর কলকাতা চলো কর্মসূচি। আর সেই কর্মসূচিকে সফল করার লক্ষ্যে এদিন বিজেপির তরফে এক পদযাত্রা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হলো রামপুরহাটে।

জেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত বহু দলীয় নেতা কর্মী এই পদযাত্রায় অংশ নেন। দলের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁকে ঘিরে জন-সাধারণের উন্মাদনা ছিল তুঙ্গে। রীতিমত জনপ্লাবনে ভাসলেন জননেতা। তাঁর পাশাপাশি উপস্থিত ছিলেন জেলা সভাপতি ধ্রুব সাহা, শ্যামাপদ মন্ডল-সহ আরো অনেকে।

এদিন প্রতিবাদ সভা-মঞ্চ থেকে রাজ্য সরকারের নিয়োগ দুর্নীতি, পুলিশ প্রশাসনের নিরপেক্ষতা অভাব-সহ একাধিক অভিযোগ তুলে মুখ্যমন্ত্রীকে তীব্র ভাষায় আক্রমণ করেন বিরোধী দলনেতা। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর