ব্যুরো নিউজ, ২৬ সেপ্টেম্বর: রনংদেহী শুভেন্দু। উত্তাল স্বাস্থ্য ভবন। ডেঙ্গি ইস্যুতে স্বাস্থ্য ভবন অভিযানে বিধানসভায় বিরোধী দলনেতা-সহ বিধায়করা।

রাজ্যজুড়ে ডেঙ্গির ভয়াবহ পরিস্থিতি। এই বিষয় নিয়েই আজ বিধানসভায় সরব হন জননেতা তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর নেতৃত্বে বিজেপির পরিষদীয় দলের প্রায় ২০ জন বিধায়ক-বিধায়িকা স্বাস্থ্য ভবনে পিটিশন জমা দিতে যান। কিন্তু স্বাস্থ্য ভবনে ঢুকতে বাধা দেয় রাজ্য পুলিশ।

‘বঞ্চনার ৩৯৯ তম দিন’ | রয়েছে সাসপেন্স

এদিন পুলিশি বাধার সামনে শুভেন্দু অধিকারী, শংকর ঘোষ-সহ বিজেপি নেতারা স্বাস্থ্যভবনে ঢুকতে চাইলে তাদের ‘ প্রিজন ভ্যান আসছে’ বলে ‘ভয়’ দেখানো হয়। কিন্তু তাতেও দমানো যায়নি বিরোধী দলনেতাকে। তাঁর হুঙ্কারে ফের ব্যাটারি চার্জ হয়ে যায় বিধায়ক-বিধায়িকাদের, এরপর চলে স্বাস্থ্যমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর নামে ‘ধিক্কার’ স্লোগান।

রাজ্যজুড়ে চোখ রাঙাচ্ছে ডেঙ্গি। এরপরেও হুঁশ নেই  স্বাস্থ্য দফতরের। বিষয়গুলি তুলে ধরে পিটিশন জমা দিতে এলে পথ আটকাচ্ছে রাজ্য সরকারের ‘পোষা’ পুলিশ। ঘটনায় এই ভাষাতেই ক্ষোভ উগরে দেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি আরও অভিযোগ তোলেন, ওরা চাইছে আমরা মহিলা পুলিশদের সঙ্গে ধাক্কা-ধাক্কি করি। তাই মহিলা পুলিশদের সামনে রেখে পেছন থেকে ধাক্কা দেওয়া হচ্ছে। যাতে শ্লীলতাহানির মামলা করা যায়। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর