ব্যুরো নিউজ, ৩১ আগস্ট: মা-মেয়েকে ওঠ-বস করালো তৃণমূল কাউন্সিলর! এবার ‘এক ডাকে অভিষেক’ ও ‘দিদিকে বল’-তে ফোন করে অভিযোগ জানানোর অপরাধে মা ও মেয়েকে কান ধরে ওঠ-বস ও মারধর! এমনটাই অভিযোগ বিধান নগর পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর আশুতোষ নন্দীর বিরুদ্ধে।

তৃণমূল র‍্যাগিংয়ের শিকার বাবুল!

বিধান নগর পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের কেষ্টপুর প্রফুল্ল কানন অঞ্চলে বেআইনি নির্মাণের প্রতিবাদ করেছিলেন ওই অঞ্চলেরই স্থানীয় বাসিন্দা অঙ্কিতা সরকার ও তাঁর মা। পাশাপাশি তাঁরা ‘এক ডাকে অভিষেক’ ও ‘দিদিকে বল’-র হেল্পলাইনে ফোন করেও তাঁদের অভিযোগ জানান। আর এই খবর স্থানীয় তৃণমূল কাউন্সিলর আশুতোষের কানে পৌঁছতেই অঙ্কিতা ও তাঁর মাকে নিজের অফিসে ডেকে পাঠান।

অঙ্কিতার অভিযোগ, প্রথমে একটি বদ্ধ ঘরে তাঁকে ও তাঁর মাকে বেধড়ক মারধর করে ওই তৃণমূল কাউন্সিলর ও তার অনুগামীরা। কেন তাঁরা কাউন্সিলরের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন? এই প্রশ্ন করে কান ধরে ক্ষমা চাওয়ানোর পাশাপাশি ওঠ-বস পর্যন্ত করানো হয়। অঙ্কিতা এবং তাঁর মাকে এর জন্য ওই তৃণমূল কাউন্সিলরের পা ধরে ক্ষমাও চাইতে হয় বলে অভিযোগ।

অঙ্কিতারা কেষ্টপুরের ওই এলাকায় প্রায় ৬০ বছর ধরে বসবাস করছেন। তাঁদের বাড়ির পাশে বেআইনি নির্মাণ হওয়ায় তাঁরা প্রতিবাদ জানিয়েছিলেন। কিন্তু স্থানীয় কাউন্সিলর আশুতোর নন্দী উল্টে অঙ্কিতাদের বসত বাড়িটিকেই বেআইনি বলে উল্লেখ করে। অঙ্কিতার কথায়, ওই তৃণমূল কাউন্সিলর জনসমক্ষেই হুমকি দেন যে, “এই এলাকায় বেআইনি কাজ ভবিষ্যতেও হবে এবং তিনি নিজে সামনে দাঁড়িয়ে থেকে সেই নির্মাণ করাবেন”।

আর এই খবর জানাজানি হতেই রাজনৈতিক মহলে উঠেছে নানাবিধ প্রশ্ন। বিজেপি নেতা সজল ঘোষের কথায়, “তৃণমূল নেত্রী কথায় কথায় মা মাটি মানুষের কথা বলেন। এদিকে মায়েরা প্রতিবাদ জানালে তাঁদেরকে কান ধরে ওঠ-বস করানো হয়। হুমকি দেওয়া হয়। মা মাটি মানুষের নাম করে মমতা ব্যানার্জির সরকার শেষ ১২ বছরে দুষ্কৃতীরাজ কায়েম করেছেন এ রাজ্যে”। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর