লাবনী চৌধুরী, ১ সেপ্টেম্বর: মাটিগাড়া কাণ্ডকে হাতিয়ার করেই ভোট প্রচার? ধুপগুড়ি উপ-নির্বাচনের আগেই উত্তরবঙ্গে সায়নীতবে কি মাটিগাড়া কাণ্ডকে হাতিয়ার করেই ভোট প্রচার? প্রশ্ন বিরোধীদের।

কলেজ ক্যাম্পাসে দেদারে মাদক সেবন করছে তৃণমূল ছাত্র নেতা!

মাটিগাড়া কাণ্ডে নাবালিকাকে ধর্ষণ করে খুন করার ঘটনায় ইতিমধ্যেই তোলপাড় রাজ্য। এবার সেই মাটিগাড়াতেই তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ। বৃহস্পতিবার দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী পাপিয়া ঘোষ, জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি নির্ণয় রায় ও শিলিগুড়ি মহকুমা পরিষদের সভাধিপতি অরুণ ঘোষ-সহ অন্যান্য নেতৃত্বদের সঙ্গে নিয়ে মৃতার পরিবারের সঙ্গে দেখা করেন সায়নী। ঘটনায় অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানান তিনি। শহরে ক্রমবর্ধমান অপরাধ, ধর্ষণ ও নির্যাতনের বিষয়ে রাজ্যের পুলিশ প্রশাসনের উপর আস্থা রাখার কথাও জানান সায়নী।

প্রায় ১ সপ্তাহের ও বেশি সময় কেটে গেছে মাটিগাড়ায় নাবালিকা মৃত্যুর ঘটনার। যা নিয়ে সরব হতে দেখাগেছে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু আধিকারীকেও। এই রকম ঘৃণ্য ঘটনায় এনকাউন্টারের নিদানও দিয়েছেন তিনি।

অন্যদিকে ৫ই সেপ্টেম্বর উত্তরবঙ্গের ধুপগুড়িতে উপ-নির্বাচন। উপ-নির্বাচনের আর মাত্র হাতে গোনা কয়েকটা দিনই বাকি। যখন দোরগোড়ায় উপ-নির্বাচন তখনই উত্তরবঙ্গে তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ। তবে কি মাটিগাড়া কাণ্ডকে হাতিয়ার করেই ভোট প্রচার? ঘটনায় দুই’য়ে দুই’য়ে চার করতে বেশি সময় নেননি বিরোধীরা। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর