তলব

ব্যুরো নিউজ, ২ ডিসেম্বর: মলয়কে তলব সি বি আই- এর 

রাজ্যের কয়লা পাচার মামলায় ১২ বার সি বি আই- এর ডাক পেয়েছিলেন তিনি। কিন্তু গিয়েছিলেন মাত্র একবার। বরং হাজিরা এড়াতে তিনি বারবার দারস্ত হয়েছেন আদালতের। এ হেন ব্যাক্তি হলেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক। সম্প্রতি দিল্লী হাইকোর্ট তাঁর আবেদন খারিজ করে কলকাতায় সি বি আই- এর মুখোমুখি হওয়ার নির্দেশ দিয়েছেন। আর তাঁর জেরেই এইবার সি বি আই তাঁর কাছে তলবি চিঠি পাঠাচ্ছে।

নবান্নে আমন্ত্রন শুভেন্দুকে

ইতিমধ্যে তদন্তকারী সংস্থা জানিয়েছে, মলয়, তাঁর স্ত্রী, পুত্র ও পুত্রবধূর ব্যাঙ্ক অ্যাকাউন্টের নথি তলব করেছে। তাঁর কয়েকজন ঘনিষ্ঠদেরও নথি আগামী ১৩ ডিসেম্বরের মধ্যে জমা দেওয়ার নির্দেশ দিয়েছে সি বি আই। ইতিমধ্যেই সি বি আই মলয়ের কলকাতা ও আসানসোলের বাড়িতে তল্লাশি চালিয়ে দুটি মোবাইল ফোন ও কিছু গুরুত্বপূর্ণ নথি উদ্ধার করেছেন। তা থেকে তার সঙ্গে কয়লা পাচার সম্পর্কিত যোগাযোগ পাওয়া গেছে বলেই সি বি আই- এর দাবি।

ফলে এইবার ওই মামলায় তাঁকে তলব করতে চলেছে ইডি। এবার তার ওই জেরার মুখোমুখি হওয়ার সম্ভাবনা প্রবল। সাধারণভাবে তিনি জেরা এড়াতে পারবেন না। কিন্তু দেখার এবার ইডি তাঁকে কীভাবে ওই তদন্তের সঙ্গে তার যোগসূত্র খুঁজে বের করতে পারে। ইভিএম নিউজ   

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর