ইভিএম নিউজ ব্যুরো, ১২ অগাস্টঃ (Latest News) মমতাকে টাকার প্রস্তাব? ভাইরাল টেলিফোনিক কথোপকথন। কথোপকথনের শোনা গিয়েছে, একটি পুরুষ কন্ঠ প্রশ্ন করছে, ‘বাকসা পঞ্চায়েত প্রধান হতে গেলে কত টাকা দিতে হবে? ‘ অপর প্রান্ত থেকে মহিলা কন্ঠে জবাব আসে,’ কত টাকা মানে শংকরদা বলছেন, ওই যেমন এক-দু লক্ষ টাকা ‘।

তৃণমূলেরই একটি সূত্রের খবর, ওই মহিলা কণ্ঠটি হুগলির চন্ডীতলা ২ নম্বর পঞ্চায়েতে তৃণমূল কংগ্রেসের জয়ী সদস্য মমতা মালিকের। আর পুরুষ কণ্ঠটি তৃণমূলের স্থানীয় অঞ্চল সভাপতি সঞ্জয় মান্নার।

এ বিষয়ে সঞ্জয়কে জিজ্ঞাসাবাদ করলে তিনি অডিও ক্লিপটির সত্যতা স্বীকার করে বলেন, ‘ গত ৭ই আগস্ট মমতার বাড়িতে যান দলের জয়ী জেলা পরিষদ সদস্য অর্পিতা কুন্ডু হালদার এবং চন্ডিপুর ২ নম্বর পঞ্চায়েতের জয়ী সদস্য শংকর ঘোষ। মমতা আমাকে বলেছিল, ওর কাছ থেকে টাকা চাওয়া হয়েছে। বলা হয়েছিল, ১ থেকে ২ লক্ষ টাকা দিলে পদ পাওয়া যাবে।”

এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত তৃণমূলের জয়ী পঞ্চায়েত সদস্য শংকর ঘোষের সঙ্গে যোগাযোগ করা না গেলেও জেলা পরিষদের জয়ী সদস্য অর্পিতা বলেন, ‘‘টাকা চাওয়ার বিষয় ঠিক নয়। দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার মতো মানসিকতা আমার নেই। কেউ আমার নাম খারাপ করার চেষ্টা করছে।’’

এদিকে এই ঘটনার পর মাঠে নেমে পড়েছে বিরোধীরা। বিরোধীদের বক্তব্য, প্রার্থী নির্বাচন থেকে শুরু করে বোর্ড গঠন, তৃণমূল কংগ্রেস দলে যেকোনো পদে টাকার বিনিময়েই প্রার্থীরা নির্বাচিত হন। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর