ব্যুরো নিউজ, ৩ ডিসেম্বর: মধ্য প্রদেশে জয়ের উচ্ছ্বাস | কী বললেন অশ্বিনী বৈষ্ণব?

মধ্য প্রদেশে কুরসি দখলের লড়াইয়ে সফল বিজেপি। ২৩০ আসনের বিধানসভা নির্বাচনের ভোট গণনার শুরু থেকেই এগিয়ে ছিল পদ্মশিবির। বিকাল ৪টে অবধি মধ্য প্রদেশের ১৬৬টি আসনে এগিয়ে বিজেপ। অন্যদিকে কংগ্রেসের আসন সংখ্যা ৬৩টি। অন্যান্যদের দখলে ১ টি আসন।

কেন মিজোরামে আজ ভোটগণনা হচ্ছে না?

ফলে বিজয় ঘোষণা না হলেও বিজেপি যে একক সংখ্যাগরিষ্ঠতায় মধ্য প্রদেশে সরকার গড়বে তা এক প্রকার নিশ্চিত। আর পদ্মশিবিরে উৎসবের মেজাজ। আর সকলেই এই জয়ের কৃতিত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের মুখেও শোনা গেল ‘মোদীর ম্যাজিক’।

মধ্য প্রদেশের একক সংখ্যাগরিষ্ঠতায় জয় নিশ্চিত হতেই নিজের এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেছেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। সেই পোস্টে তিনি লিখেছেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গ্যারান্টিতে বিশ্বাস রয়েছে ভারতবাসীর।”

সাংবাদিকদের মুখোমুখি হয়ে অশ্বিনী বৈষ্ণব বলেছেন, “ভারতীয় জনতা পার্টির বিপুল জয় হয়েছে। বিজেপি-র উপর মধ্য প্রদেশবাসীর যে বিশ্বাস রয়েছে, তার অপর আমাদের পূর্ণ আস্থা ছিল। আজকের ফলাফলে তা প্রতিফলিত হচ্ছে। আপনারা সবাই জানেন মধ্য প্রদেশের মনে মোদী রয়েছেন, মোদীর মনেও মধ্য প্রদেশ রয়েছে। গত ১৮ বছর ধরে এই রাজ্যে কাজ করছে বিজেপি। যে রকম ভাল কাজ শিবরাজ সিং চৌহ্বান করেছেন। তেমনই ভাল কাজ ডবল ইঞ্জিন সরকার করেছে। এই ভাল কাজের পুরস্কারই আজ জনতা দিল।” ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর