ইভিএম নিউজ ব্যুরো, ৭ অগাস্টঃ (Latest News) আবারও কামারহাটির বিধায়ক মদন মিত্রের অ্যালঝাইমার্স এফেক্ট। এসএসকেএম- এর পর ফের রাজনীতি থেকে সন্ন্যাস নেওয়ার ঘোষণা কামারহাটির বিধায়ক মদন মিত্রের। পাশাপাশি দলের একাংশের বিরুদ্ধে উপরে দিলেন একরাশ ক্ষোভ।

সোশ্যাল মিডিয়ায় মদন বলেন,’কিছু দালাল, ফেরেববাজ, চিটিংবাজ  দলের মধ্যে ঢুকে নোংরামি করছে , মিথ্যা খবর দিয়ে দলকে নোংরা করার চেষ্টা করছে।’

আক্ষেপ প্রকাশ করে মদন বলেন,’আমাদের তো আর কদিন, হয়ে গেল। ২০২৩-২০২৪। আর এক বা দু’বছর বাকি আছে। আমি আমার কথা বলছি। আমার আর ২৬ সালের পর দাঁড়াবার জায়গা থাকবে বলে মনে হয় না’।

কিন্তু ওই যে অ্যালঝাইমার্স এফেক্ট! বিধায়ক নিজেই তো বলেছিলেন, তিনি হ্যালুসিনেশনে ভুগছেন। এসএসকেএম কাণ্ডের মতোই পরমহুর্তে মদনের ডিগবাজি, মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে যড়যন্ত্র করার চেষ্টা চলছে। মানুষের আশীর্বাদ নিয়ে, সমর্থন নিয়ে এখনও বাংলার মুখ মমতা বন্দ্যোপাধ্যায়ই’।

এদিকে মদনের এই নিজের দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশের পরেই বিরোধীদের সেই চিরাচরিত কটাক্ষ, প্রাক্তন মন্ত্রী দিনের বেলা নাকি রাতের বেলা তার বক্তব্য প্রকাশ করেছে সেটাই বিবেচ্য বিষয়। রাজনীতির কালারফুল বয় রাতে এক কথা বলেন আবার পরদিনই ডিগবাজি খান। বিরোধীদের কথায় হয়তো মন্ত্রী না হওয়ার আক্ষেপটাই মদনের গলায় ঝড়ে পড়ছে। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর