ইভিএম নিউজ ব্যুরো, ১৫ জুনঃ (Latest News) ভাঙড়,ক্যানিংয়ের পর এবার চোপড়া, মনোনয়ন ঘিরে অশান্তি অব্যাহত। পঞ্চায়েত ভোটকে কেন্দ্র করে ফের রক্ত ঝড়ল উত্তরবঙ্গের মাটিতে। উত্তর দিনাজপুরের চোপড়ায় বিডিও অফিসে বাম ও কংগ্রেস প্রার্থীরা মিছিল করে মনোনয়ন পত্র জমা দিতে যাওয়ার পথে চলল গুলি। গুলিবিদ্ধ অবস্থায় তিন জনকে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে এক জনের মৃত্যু হয়েছে।

মনোনয়ন পত্র জমার শেষ দিনে বাম-কংগ্রেস প্রার্থীরা চোপড়ায় মিছিল করে মনোনয়ন জমা দিতে যাচ্ছিলেন। আচমকাই তাদের মিছিলের উপর গুলি চালানো হয় বলে অভিযোগ। ছত্রভঙ্গ হয়ে যায় মিছিল। এদিক ওদিক ছুটতে শুরু করে কর্মীরা। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই মিছিল লক্ষ্য করে গুলি চালিয়েছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে ঘাসফুল শিবির।

গুলিবিদ্ধ এক ব্যক্তির বক্তব্য, ‘‘আমরা দল বেঁধে বিডিও অফিসে মনোনয়ন জমা দিতে যাচ্ছিলাম। তৃণমূল অ্যাটাক করল। ওরা যেতে মানা করেছিল। আমাকে গুলি করল। আমার ভাতিজাকেও গুলি করেছে। বড় বড় বন্দুক দিয়ে মারধরও করেছে”।

তৃণমূলের চোপড়ার বিধায়ক হামিদুল রহমান অভিযোগ অস্বীকার করে বলেন, ‘‘আমাদের কোনও কর্মী, সমর্থক যাননি। ওরা নিজেদের মধ্যেই মারামারি করেছে। আমার কাছে খবর আছে, গত কয়েক দিন ধরে ওরা মনোনয়ন জমা দেওয়ার লোক পায়নি। আজ শুনলাম তিন-চারশো লোক নিয়ে পায়ে হেঁটে মনোনয়ন জমা দিতে যাবেন। রাস্তায় নিজেদের মধ্যে মারামারি করেছে। সিমপ্যাথি পেতে বিরোধীরা নাটক করছে”। ( EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর