চাকরি

ব্যুরো নিউজ, ১৪ ডিসেম্বর: ব্যাংকে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে ধৃত ১ 

ব্যাংকে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হলো বিতন বিশ্বাস নামের এক ব্যাক্তিকে। জানা গিয়েছে, ভুয়ো অ্যাপয়েন্টমেন্ট লেটার দিয়ে ৩২ হাজার ৬৩৯ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে ওই ব্যাক্তির বিরুদ্ধে। ধৃত ওই ব্যাক্তি হালিশহরের বাসিন্দা। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে তাঁকে গ্রেফতার করে বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

রাজনগরে চুরি যাওয়া বাইক উদ্ধার

পুলিশ সূত্রে খবর, শুকদেব সি নামে এক যুবক বিধান নগর সাইবার ক্রাইম থানায় এসে অভিযোগ করেন যে ২০২৩ সালের ১৭ই মার্চ তাঁর কাছে একটি ফোন আসে। উল্টো দিক থেকে ফোন কথা বলা ওই ব্যক্তি তাঁকে একটি ব্যাংকে চাকরি দেওয়ার অফার করে। এরপর ওই ব্যক্তি তার বিশ্বাস অর্জন করে সৌভিক দাস ও সায়ন গাঙ্গুলি নামে দুজনের সাথে যোগাযোগ করতে বলে। এরা দুজনে অফার লেটার দেয়। তার পরিবর্তে ৩২ হাজার ৬৩৯ টাকা শুকদেবের কাছ থেকে তাঁরা হাতিয়ে নেয়।

সেই অফার লেটারটি যখন তাদের দেওয়া ঠিকানায় জমা করেন তখন জানতে পারে এই তিন ব্যক্তি ও তাঁদের দেওয়া অ্যাপয়েন্টমেন্ট লেটারটিও ভুয়ো। তখন শুকদেব বুঝতে পারেন তিনি প্রতারিত হয়েছেন। এর পরই তিনি বিধান নগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেন ওই ৩ জনের বিরুদ্ধে। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ। তাঁরা হালিশহরে তল্লাশি চালিয়ে অভিযুক্ত যুবক বিতন বিশ্বাসকে গ্রেফতার করে। বুধবার তাঁকে বিধান নগর মহকুমা আদালতে তোলা হলে তাঁকে নিজের হেফাজতে চায় বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ। অভিযুক্তকে তাঁরা নিজেদের হেফাজতে নিয়ে, এই চক্রের সাথে আর কারা কারা যুক্ত আছে সেই বিষয়ে তদন্ত করবে বলে পুলিশ সুত্রে খবর। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর