প্রতিশ্রুতি

ব্যুরো নিউজ, ৩০ সেপ্টেম্বর: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ!

কিছুদিন পূর্বে দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার এলাকায় এক কলেজ ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছিল। সেই রেশ কাটতে না কাটতে এবার এক অষ্টম শ্রেণীর ছাত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ। অভিযোগ এলাকারই এক যুবকের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য গোটা এলাকায়।

পড়ুয়ার রহস্য মৃত্যু

শুধু বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস নয়। আরও অভিযোগ অভিযুক্ত যুবকের বিরুদ্ধে। ওই ছাত্রীর বেশ কিছু আপত্তিকর ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

মন্দিরবাজার থানায় অভিযুক্ত ওই যুবকের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করে নাবালিকা ছাত্রীর পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই যুবককে গ্রেফতার করে বলে জানা গিয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ওই যুবকের নাম একরামুল মোল্লা। যুবকের বাড়ি মন্দির বাজার থানার নিশাপুর এলাকায়। একরামুল পেশায় পুরনো জিনিসপত্র কেনাবেচা করে। ওই ছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল বেশ কিছুদিন আগে। এরপর ওই যুবক বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাবালিকা ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে।

এছাড়া অভিযুক্ত ওই যুবক নাবালিকা ছাত্রীর কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও নিজের ফোনে রেকর্ডিং করে ছাত্রীকে বারবার ভয় দেখাতো। জানা যায়, যে এই ঘটনার কথা যদি নাবালিকা বাড়িতে জানায় তাহলে ওই ছবি সোশ্যাল মিডিয়ায় সে পোস্ট করে দেবে।

অভিযুক্ত যুবক ওই ছাত্রীকে ভয় দেখিয়ে নিজের বাড়িতে ডেকে নিয়ে ও একাধিকবার ধর্ষণ করে বলে এমনটাই জানিয়েছে নাবালিকা। কথা না শুনলে সেই আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেয় অভিযুক্ত যুবক। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার পড়ে গোটা ঘটনা সামনে আসে। এরপর ওই ছাত্রীর পরিবার থানাতে অভিযুক্ত ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে মন্দিরবাজার থানার পুলিশ।

অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়। ধর্ষণ-সহ একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে পুলিশ । ধৃতকে শুক্রবার ডায়মন্ডহারবার মহাকুমার আদালতে পেশ করা হয়। এর পাশাপাশি ইতিমধ্যেই নাবালিকার ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে মেডিকেল পরীক্ষা করা হয়। এই বিষয়ে মন্দিরবাজারের ডিএসপি বিশ্বজিৎ নস্কর জানান, নাবালিকার সঙ্গে অভিযুক্ত যুবকের প্রেমের সম্পর্ক ছিল। প্রেমের সম্পর্ক থাকার কারণে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার অভিযুক্ত যুবক নাবালিকাকে নিজের বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে এমনটাই অভিযোগ করেছে নাবালিকার পরিবার। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর