বিজ্ঞাপন

ব্যুরো নিউজ, ১৯ নভেম্বর: বিজ্ঞাপন দিয়ে লোক নিচ্ছে সিপিএম! বেতন কত? জানলেই আঁতকে উঠবেন!

অ্যাঙ্কর, ফোটোগ্রাফার, রিপোর্টার, ভিডিও এডিটর এছাড়া রয়েছে ব্যাক অফিসের কাজ৷ এই সমস্ত ক্ষেত্রেই নেওয়া হচ্ছে অভিজ্ঞ লোক। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো বিজ্ঞাপন, আর যা নিয়ে রীতিমতো হইহই পড়ে গিয়েছে বঙ্গ রাজনীতির অন্দরে৷ কিন্তু, হঠাৎ, ফোটোগ্রাফার, রিপোর্টার কেন প্রয়োজন হল সিপিএমের?

তবে কত কর্মী আবেদন করবে তার উপর পুরে বিষয়টি নিরভির করছে। আপাতত ঠিক হয়েছে তথ্য প্রযুক্তি সক্রান্ত কর্মীরা ওয়ার্ক ফ্রম হোম অর্থাৎ বাড়িতে থেকেই কাজ করবেন। দলের তরফ থেকে অ্যাসাইনমেন্ট দেওয়া হবে। অথবা সেই কর্মী দলের অনুমতি নিয়ে নিজে থেকে কাজ করতে পারবেন৷ পরবর্তী সময়ে অফিস চালু করার সম্ভাবনাও রয়েছে।
টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত অস্ট্রেলিয়ার


দলীয় সূত্রে খবর, লোকসভা নির্বাচনের আগে একটি শক্তিশালী সোশ্যাল মিডিয়া তৈরি করতে চায় আলিমুদ্দিন স্ট্রিট। সেই কারণেই একটি বড় টিম প্রয়োজন। এরজন্য বামপন্থী মনস্ক এবং দলের প্রতি আগ্রহীদের দৃষ্টি আকর্ষণ করা হয়েছে এই বিজ্ঞাপনে।

দলের এই চিন্তাভাবনাকে স্বাগত জানালেও কাজ করিয়ে টাকা না দেওয়ার বিষয়টির সাথে কেউই সহমত নয়। গত লোকসভা নির্বাচন আগে থেকে থেকে দলের প্রচারের জন্য বেশকিছু গান তৈরি করেছে নীলাব্জ নিয়োগী। টুম্পা সোনা গানের প্যারোডিটিও তারই তৈরি করা।

তিনি বলেন, “কাজ করে সবাই নিজের পারিশ্রমিক আশা করেন। বিশেষ করে যারা শ্রমের বিনিময়ে অর্থের কথা বলেন তাঁদের কাছে তো এটা আশা করাটা অন্যায় নয়। কারণ যে কোনও কিছু সৃষ্টি করতে যে সময়টা লাগে সেটার দাম আছে পরিশ্রম আছে এবং একই সঙ্গে আনুষাঙ্গিক বেশকিছু জিনিসের প্রয়োজন। টাকা না দিলে এগুলো কোথা থেকে আসবে?” ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর