চালু

ব্যুরো নিউজ, ২০ অক্টোবর: বনগাঁ স্টেশনে চালু চলমান সিঁড়ি

রবিবার বনগাঁ স্টেশনে চলমান সিঁড়ির উদ্বোধন করলেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর ও শিয়ালদহ ডিভিশনের ডিআরএম দীপক নিগম। এতে খুশি হয়েছে যাত্রীরা। বনগাঁবাসীদের দাবি মতো বনগাঁ স্টেশনে বসানো হয়েছে এই চলমান সিঁড়ি। এছাড়াও উপস্থিত ছিলেন বনগাঁ পৌরসভার কাউন্সিলির দেবদাস মণ্ডল ও রেলের আধিকারিকেরা।

রাজভবনের আবাসিকদের পুজোর উদ্বোধনে রাজ্যপাল

এই চলমান সিঁড়ি চালু হওয়ায় সব থেকে বেশি সুবিধা হবে বয়স্ক যাত্রীদের। সিঁড়ি চালু হওয়ায়  খুব খুশি হন তারা। আগামী কয়েক মাসের মধ্যে বনগাঁ স্টেশনের আরও অনেক পরিবর্তন হবে বলে জানিয়েছেন শিয়ালদহ ডিভিশনের ডিআরএম দীপক নিগম। তিনি বলেন, ৮২ লক্ষ টাকা খরচ করে বনগাঁয় এই চলমান সিঁড়ি বসানো হয়েছে। অমৃত প্রকল্পের মাধ্যমে বনগাঁ স্টেশনের কাজ শুরু হয়েছে।

কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর জানান, চলমান সিঁড়ি চালু হয়ে বয়স্ক যাত্রীদের অনেকটা সুবিধা হয়েছে। আগামী দিনে বনগাঁ স্টেশনের আরও অনেক উন্নয়ন করা হবে। একই সঙ্গে তিনি বলেন, বনগাঁ ও বাগদা সহ একাধিক নতুন রুটে রাজ্য সরকার জমি অধিগ্রহণ না করে দেওয়ায় কাজ থমকে আছে বলে রাজ্য সরকারের বিরুদ্ধে তিনি তোপ দাগেন। ইছামতি নদীর সংস্কারের কাজও রাজ্য সরকারের জন্য থমকে আছে বলে জানান শান্তনু ঠাকুর। ইভিএম নিউজ  

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর