ফের

ব্যুরো নিউজ, ২৬ নভেম্বর: ফের আসছে গুড্ডু ভাইয়া… 

দীর্ঘ প্রতীক্ষার পর OTT প্ল্যাটফর্মে আসতে চলেছে মির্জাপুর সিজন 3। ২০২০ সালের ২৩ অক্টোবর মুক্তি পেয়েছিল মির্জাপুরের দ্বিতীয় সিজন। রেকর্ড সফলতা লাভ করেছিল সিরিজটি।

মির্জাপুরের প্রথম দুটি সিজেনের বিপুল সাফল্য ও জনপ্রিয়তা তৃতীয় সিজনের প্রত্যাশাকে অনস্বীকার্যভাবে বাড়িয়ে দিয়েছে। মির্জাপুরের ক্ষমতা দখলের লড়াইকে ঘিরেই তৈরি হয়েছে এই সিরিজটি। যার কেন্দ্রবিন্দুতে রয়েছেন অখণ্ডানন্দ ত্রিপাঠি, ওরফে কালিন ভাইয়া। এই চরিত্রটি অসাধারণ ভাবে ফুটিয়ে তুলেছেন পঙ্কজ ত্রিপাঠী। ‘মির্জাপুর’ রাজনৈতিক ক্রাইম ড্রামা সিরিজটি সারা দেশের দর্শকদের হৃদয় কেড়ে নিয়েছে।

ফের রেফার রোগের অভিযোগ| হয়রানির শিকার ভবানীপুরের বাসিন্দা

মির্জাপুর 2-এর শেষে দর্শকদের মনে একটাই প্রশ্ন, শেষে মির্জাপুরের নিয়ন্ত্রণ কার হাতে? গুড্ডু ভাইয়া (আলি ফয়জল দ্বারা পরিচালিত) ? নাকি কালিন ভাইয়া? সুপারহাইপড ওয়েব সিরিজ মির্জাপুরের দ্বিতীয় সিজন দেখে এই প্রশ্ন নিশ্চয়ই আপনার মনেও এসেছিল?

এবার এই সকল প্রশ্নের উত্তর নিয়ে হাজির মির্জাপুর সিজন 3। গুড্ডুর লুকে ছবি শেয়ার করে আলি ফয়জল লিখেছেন, “লাঠি-লক্কড় না। এবার নিচে জুতো আর উপরে বন্দুকের বর্ষণ হবে। লাগাও হাত কামাও কান্টাপ। গুড্ড আসছে। নিজে নিজে।” মির্জাপুর ভক্তদের কাছে এর থেকে বড় সুখবর আর কি হতে পারে? আর তাই ভক্তদের যেনও তর সইছে না।

এখন একটাই প্রশ্ন সিরিজটি আসবে কবে? যদিও সিরিজ কবে আসবে বা তা সাসপেন্সেই রেখেছেন গুড্ডু ভাইয়া… ইভিএম নিউজ 




		

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর