প্রতিবেশী

ব্যুরো নিউজ, ২৩ নভেম্বর: প্রতিবেশী যুবকের বিরুদ্ধে স্ত্রীকে অন্তঃসত্ত্বা না করতে পারার অভিযোগ 

জার্মানির বাসিন্দা ডেমি়ট্রাস সুপলাস। তার বয়স ২৯ বছর। বিয়ের পর ডেমি়ট্রাস জানতে পারেন যে তিনি কোনও দিন বাবা হতে পারবেন না। কিন্তু স্ত্রী ট্রটে তাঁকে সন্তানের জন্য চাপ দিতেন। কারন ট্রটে চেয়েছিলেন স্বাভাবিক নিয়মে তাঁদের পুত্রসন্তান হোক। কিন্তু তিনি যখন তার স্বামীর অক্ষমতার কথা জানতে পারেন, তখন মানসিকভাবে ভেঙ্গে পড়েন। এরপর ট্রটে সারোগেসির মাধ্যমে সন্তান নেওয়ার ইচ্ছা প্রকাশ করেন। ডেমি়ট্রাস বুঝতে পারছিলেন না কি করবেন। তাই তিনি প্রতিবেশী যুবককে দায়িত্ব দিয়েছিলেন স্ত্রীকে অন্তঃসত্ত্বা করার।

ওই দম্পতির বা়ড়ির পাশেই থাকেন ৩৪ বছর বয়সি মাউস। তিনি দুই সন্তানের বাবাও। অন্য কোনও রাস্তা না পেয়ে ডমি়ট্রাস প্রতিবেশী যুবককে এই কাজের ভার দেন। ট্রটের গর্ভে সন্তান আসার পর মাউসকে বেশি মোটা অঙ্কের টাকা দেবেনও বলেছিলেন। চুক্তি অনুযায়ী সপ্তাহে এক দিন একান্ত সময় কাটাতেন ট্রটে ও মাউস। এইভাবে কেটে যায় ৬ মাস। বহু বিনিদ্র রাত পার করেছেন তাঁরা। কিন্তু ৭২ বারের প্রচেষ্টায়ও গর্ভধারণে ব্যর্থ হয় ওই তরুণী।

অন্ধকারের সুযোগে সোনার গয়না সহ নগদ নিয়ে চম্পট চোর

ডমিট্রাসের পূর্ণ আস্থা ছিল মাউসের উপর। তিনি ধরেই নিয়েছিলেন, সন্তানের শরীরে তাঁর রক্ত না বইলেও ‘ড্যাডি’ ডাক তিনি শুনতে পাবেনই। কিন্তু মাস ছয়েক পরে যখন তাঁর পরিকল্পনা ব্যর্থ হয়, তখন সব রাগ গিয়ে পড়ে প্রতিবেশী ওই যুবকের উপর। দায়িত্ব দিয়েও সে সেই কাজ ঠিকমতো করতে না পারার অভিযোগে সোজা মামলা করে বসেন ওই যুবকের বিরুদ্ধে। ডেমি়ট্রাসের তরফে এমন মামলা পেয়ে বিস্মিত পুলিশও। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর