ব্যুরো নিউজ, ৩০ আগস্ট: পুরসভার সঙ্গে বিমাতৃসুলভ আচরণ! দায়ের মামলা। ঝালদা পুরসভার সঙ্গে বিমাতৃসুলভ আচরণ! হাউস ফর অল প্রকল্পের টাকা বন্ধ করেছে রাজ্য। হাইকোর্টে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান সহ ৭ কাউন্সিলর। ঘটনায় আদালতের হস্তক্ষেপ চেয়ে মামলা দায়ের।

ঝালদা পুরসভার দখল কংগ্রেসের হাতে রয়েছে। তাই কংগ্রেসকে চাপে রাখতে ঝালদা পুরসভার সঙ্গে বিমাতৃসুলভ আচরণ করছে শাসক দল। এমনকি দল ভাঙ্গানো ও বোর্ড ভেঙ্গে দেওয়ার ও চেষ্টা করা হয়েছে। এমনটাই অভিযোগ কংগ্রেসের।

অমৃতা সিনহার ঐতিহাসিক মন্তব্য!

গত বছর ৩রা নভেম্বরে হাউস ফর অল প্রকল্পের জন্য রাজ্য ৩ কোটি টাকা দিলেও ডিসেম্বরে প্রায় ২ কোটি ৭৯ লক্ষ টাকা প্রত্যাহার করে নেয়। যে কারণে থমকে আছে প্রকল্পের কাজ। বিরোধী দলের নেতৃত্বে পুরসভা চালিত হচ্ছে বলেই রাজ্য সরকার এই বিমাতৃসুলভ আচরণ করছে বলে অভিযোগ করা হয়েছে। এ ব্যাপারে আদালতের হস্তক্ষেপ চেয়ে মামলা দায়ের করা হয়েছে। আগামী বৃহস্পতিবার এই মামলার শুনানির সম্ভাবনা রয়েছে বলে জানা যায়।

প্রসঙ্গত, গত ২১ নভেম্বর ২০২৩ তৃণমূল কংগ্রেস দ্বারা পরিচালিত ঝালদা পুরসভার চেয়ারম্যান সুরেশ আগরওয়াল অপসারিত হন। এরপরই ক্ষমতা আসে কংগ্রেসের হাতে। আভিযোগ, বোর্ড ভাঙতে আর্থিক চাপ তৈরি করছে রাজ্যের শাসক দল। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর