ব্যুরো নিউজ, ১৮ অক্টোবর: পুজোর ৪ দিন বিকেলে বন্ধ থাকবে টোটো চলাচল 

ডানকুনিতে পুজোর সময় টোটো চলাকে কেন্দ্র করে যে অসুবিধার সৃষ্টি হচ্ছে সেই সমস্যার সমাধানে আজ একটি সাংবাদিক সম্মেলনের মুখোমুখি হলেন ভাইস চেয়ারম্যান প্রকাশ রাহা।

ট‍্যাক্সি পেতে আর হয়রানি নয় | চালু হলো যাত্রীসাথী অ্যাপ

সাংবাদিক সম্মেলনে তাকে প্রশ্ন করা হয়, যে টোটোর কারনে গোটা পশ্চিমবঙ্গ জুরে একটা যানজটের সৃষ্টি হয়েছে। বিভিন্ন শহরে হচ্ছে এই অসুবিধা। ডানকুনি শহরে পুজোর জন্যে আলাদা করে কি প্রস্তুতি নেওয়া হচ্ছে? প্রশাসনিকভাবে পুরসভার তরফে কোন ব্যাবস্থা নেওয়া হয়েছে? তার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন ডানকুনি পুরসভা, পুলিশ প্রশাসন ও ট্রাফিক ডিপার্টমেন্টের ও টোটো চালক বন্ধুদের সাথে নিয়ে আমরা মিটিং করেছি। গতকাল ও ডানকুনি থানায় একটা মিটিং করা হয়েছে। এই মিটিং এর একটাই উদ্দেশ্য যে মহামান্য আদালত যে রায় দিয়েছেন সেই রায়কে মান্যতা দিয়ে চাইবো যে সমস্ত জাতীয় সড়ক আছে তাতে যেন টোটো না ওঠে ও টোটো চালক বন্ধুদের কাছেও আবেদন করা হবে যে হাইকোর্টের রায়কে তারা যেন মান্যতা দেয় ও প্রশাসনকে তারা যেন সহযোগিতা করে।

তিনি আরও জানান যে প্রশাসনের তরফ থেকে টোটো শুধুমাত্র দিনের বেলায় চলবে, রাতে চলবে না। মানুষ যাতে ভালভাবে পুজো দেখতে পারে তাই রাতে নো এন্ট্রি করে দেওয়া হবে। সকাল থেকে নিয়ে বিকেল ৪ তে পর্যন্ত টোটো চলবে। ইভিএম নিউজ  

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর