কম

ব্যুরো নিউজ, ২ নভেম্বর: পশ্চিমী ঝঞ্ঝা দিচ্ছে শীতের আগমনে বাঁধা 

আগামী দুদিন দক্ষিণবঙ্গে প্রধানত শুষ্ক আবহাওয়া থাকবে। তবে মাঝেমধ্যে থাকবে আংশিক মেঘলা আকাশ। ৩ তারিখ নাগাদ হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। পশ্চিমী ঝঞ্ঝারও কিছুটা প্রভাব রয়েছে। বঙ্গোপসাগর দিয়ে জলীয় বাষ্পের প্রবেশ করবে আমাদের রাজ্যে। এরফলে দক্ষিণবঙ্গের দু এক জায়গায় আগামীকাল থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা থাকছে। ৪ তারিখে হালকা বৃষ্টির সম্ভাবনা থাকছে সমুদ্র উপকূল অবস্থিত জেলাগুলিতে যেমন ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর, দঃ চব্বিশ পরগনায়। এই জেলাগুলির  তাপমাত্রায় খুব একটা উল্লেখযোগ্য পরিবর্তন থাকবে না।

আগামীকাল থেকে শুরু ২য় হুগলি সেতু সংস্কারের কাজ

আগামী ৪- ৫ দিন পরে রাতের তাপমাত্রা একটু কমবে ও উত্তরবঙ্গের ক্ষেত্রে প্রধানত শুষ্ক আবহাওয়া থাকবে সব জেলাগুলিতে। ৩ ও ৪ তারিখ নাগাদ দার্জিলিং ও কালিম্পঙ্গের  দু এক জায়গায় হালকা ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা থাকছে। এ ছাড়া অন্যান্য জেলা গুলো আংশিক মেঘলা আকাশ  থাকার ফলে শুষ্কতা বেড়ে যাবে।

 

উত্তরবঙ্গের জন্য আগামী চার থেকে পাঁচ দিন তাপমাত্রার কোন উল্লেখযোগ্য পরিবর্তন নেই। কলকাতা ও তার পার্শ্ববর্তী অঞ্চলে আগামী দু দিন শুষ্ক আবহাওয়া থাকবে। আজ কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩২.৪ ডিগ্রী সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রী বেশি ও সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৪.১ ডিগ্রী সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ২ ডিগ্রী বেশি। বাতাসে জলীয় বাষ্পে আদ্রতার পরিমান সর্বাধিক থাকবে ৯৪ শতাংশ ও সর্বনিম্ন থাকবে ৫৪ শতাংশ। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর