হয়ে

ব্যুরো নিউজ, ৯ নভেম্বর: পরিচর্যার অভাবে রেলগেট হয়ে উঠেছে মৃত্যুর ফাঁদ

রূপনারায়ণপুর থেকে পিঠাকেয়ারি যাবার রেলগেট এখন হয়ে উঠেছে মৃত্যুর ফাঁদ। কারন এই রাস্তা দিয়ে যারা বাইক ও টোটো নিয়ে যাতায়াত করছে তাদের সকলকেই পড়তে হচ্ছে বিপদের মুখে। বিশেষ করে অটো, টোটো ও স্কুটি চলাচলে খুব বেশি অসুবিধা হচ্ছে।

একজন শিক্ষকের কাঁধেই সুন্দরবনের কচিকাঁচাদের শিক্ষার ভার

যাত্রীরা এই রেলগেটে প্রায়শই প্রাণঘাতী দুর্ঘটনার সম্মুখীন হচ্ছে। স্থানীয় মানুষজনকে প্রায়শই আহতদের উদ্ধার করে পিঠাকেয়ারি হাসপাতালে নিয়ে যেতে হচ্ছে । সম্প্রতি ৭ দিনে ৫ টি বড় দুর্ঘটনা ঘটেছে এই রেলগেটে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাতে হয়েছে। বিষয়টি নিয়ে ভয়ংকর ক্ষুব্ধ স্থানীয় মানুষজন।

তারা জানিয়েছেন, এই রাস্তা দিয়ে প্রতিনিয়ত বহু মানুষের যাতায়াত। ডাবর মোড় থেকে পিঠাকেয়ারি গ্রামীণ হাসপাতাল, রূপনারায়ণপুর পঞ্চায়েত কার্যালয়, জীবন বীমা অফিস, এনটিপিসি সহ এই এলাকার মানুষজনকে এই রেলগেট পারাপার করেই যাতায়াত করতে হয়। কিন্তু রেলগেটে বেরিয়ে থাকা বড় বড় পাথর, গিট্টি এবড়ো খেবড়ো গর্ত এমন অবস্থার সৃষ্টি করেছে যে রেলগেট পারাপার করতে গিয়ে প্রতিদিনই দুর্ঘটনার শিকার হচ্ছে সকলেই। বার বার রেল প্রশাসনকে জানিয়েও কোন লাভ হয়নি বলে অভিযোগ।

এলাকার বিধায়ক বিধান উপাধ্যায় জানান, এই রাস্তা দিয়ে যাবার সময় আমিও দেখলাম যে খুবই খারাপ অবস্থায় রয়েছে এই রাস্তাটি। যেকোনো সময় বড় বিপদ হতে পারে। তাই আমি ও ঊর্ধ্বততম রেল কর্তৃপক্ষ
ও ডিআরএম এর সঙ্গে কথা বলে বিষয়টি সমাধান করার চেষ্টা করব। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর