শারীরিক

ব্যুরো নিউজ, ২৮ নভেম্বর: পড়ুয়াদের শারীরিক হেনস্তা! ইসলাম জিন্দাবাদ বলতে বাধ্য করল মুসলিম যুবকরা! 

স্কুলের হিন্দু ও অন্যান্য অমুসলিম মেয়েদের ইসলাম জিন্দাবাদ বলতে হবে। নয়তো স্কুলে ঢুকতে দেওয়া হবে না বলে জোরজবরদস্তি! পাশাপাশি স্কুল পড়ুয়াদের শারীরিক হেনস্তা, শ্লীলতাহানির অভিযোগ একদল মুসলিম যুবকের বিরুদ্ধে।

বিধায়কের পোস্টারে কালি

সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী, কয়েকজন মুসলিম যুবক আচমকাই চিতরপুরের আরবি হাই স্কুলে ঢুকে পড়ে। এরপর টার্গেট করা হয় এক একটি ছাত্রীকে। ছাত্রীদের অভিযোগ, তারা যখন স্কুলে যাচ্ছিল তখন কয়েকজন ছেলে তাদের কু-নজরে দেখে, অশ্লীল ইঙ্গিত করে। তারা প্রতিবাদ করলে তাদের শ্লীলতাহানি করা হয়। কয়েকজন তাদের উপর হামলাও চালায়। এমনকি স্কুলের ভেতরে ঢুকেও হামলা চালানো হয়। ছাত্রীরা জানিয়েছে, ইসলাম জিন্দাবাদ না বললে স্কুলে ঢুকতে দেওয়া হবে না বলেও তাদের হুমকি দেওয়া হয়।

এই ঘটনার কথা জানাজানি হতেই বিক্ষুব্ধ স্থানীয়রা থানার সামনে বিক্ষোভ দেখায়। বিক্ষোভের মুখে পড়ে পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেয়। এই ঘটনায় কড়া ব্যবস্থা নিতে হবে বলে জানিয়েছেন ঝাড়খণ্ডের বিজেপি সভাপতি বাবুলাল মারান্ডি।

গোটা ঘটনায় শোরগোল পড়ে যায়। তবে শুধু মাত্র একটি স্কুল নয়। ফারহান, রেহান, জাভেদ আরশাদ জিসানরা স্কুলে ঢুকে এই একই কান্ড ঘটিয়েছে বলে অভিযোগ ওই  মুসলিম যুবকদের বিরুদ্ধে। পুলিশের কাছে তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়।

ঝাড়খণ্ডের রামগড় জেলার এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে। জাতীয় শিশুশিক্ষা অধিকার দফতর এই বিষয়ে কড়া পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছে। কমিশনের চেয়ারম্যান প্রিয়ঙ্ক কানুনগো জেলা প্রশাসনের কাছে এই বিষয়ে ইতিমধ্যেই নোটিশ পাঠিয়েছেন বলে জানা গিয়েছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর