ব্যুরো নিউজ, ৬ সেপ্টেম্বর: ‘নুসরত জাহানকে গ্রেফতার করা উচিৎ’। এমনকি অভিনেত্রীর বিরুদ্ধে কলকাতায় অবস্থানে বসার হুঁশিয়ারি বিজেপি নেতা শঙ্কু দেব পান্ডার।

ইতমধ্যেই অভিনেত্রী নুসরত জাহানকে তলব করেছে ইডি। আগামী মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে ইডি দফতরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। ফ্ল্যাট বিক্রিতে প্রতারণাকাণ্ডে তলব করা হয়েছে তৃণমূল সাংসদকে। এছাড়াও সেভেন সেনস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর রাকেশ সিংকেও তলব করেছে ইডি। ফ্ল্যাট প্রতারণা মামলায় নাম জড়িয়েছিল তৃণমূল সাংসদ নুসরাত জাহানের।

যারা প্রতারিত হয়েছিলেন তাদেরকে সঙ্গে নিয়ে বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডা সরব হন। এমনকি বেশ কিছুদিন আগে অভিযোগ পত্র জমা দেন ইডি দফতরে। এরপর এই ফ্ল্যাট প্রতারণা মামলায়, আগামী মঙ্গলবার অর্থাৎ ১২ সেপ্টেম্বর ED আধিকারিকরা তলব করেন তৃণমূল সাংসদ নুসরাত জাহানকে।

২৪ কোটির দুর্নীতি! নুসরতকে তলব ইডির

এই বিষয়েই কলকাতার ICCR-এ বিজেপি নেতা শঙ্কু দেব পান্ডা বলেন, “প্রেস ক্লাবে উনি যে প্রেস কনফারেন্স করেছিলেন, সেই প্রেস কনফারেন্সের ভিত্তিতে ওনাকে গ্রেফতার করা উচিৎ”। প্রতারিত যারা হয়েছেন তাদের নিয়ে তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহানের বিরুদ্ধে কলকাতা শহরে অবস্থানে বসার হুঁশিয়ারিও দেন বিজেপি নেতা শঙ্কু দেব পান্ডা। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর