সংকল্প দে, ১৩ জুনঃ (Latest News)

পঞ্চায়েত ভোটের আগে দলত্যাগ প্রধানের। তৃণমূল নেতৃত্ব অপছন্দ। সেই কারণেই দল ত্যাগ করলেন জলপাইগুড়ি জেলা রাজগঞ্জ ব্লকের শিকারপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান রঞ্জিতা রায় সহ বেশ কয়েকজন। তারা সকলেই তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করলেন।

সোমবার সন্ধ্যায় এই যোগদান সভা অনুষ্ঠিত হয় রাজগঞ্জ ব্লকের শিকারপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়। এদিনের এই যোগদান সভায় উপস্থিত ছিলেন বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতি বাপি গোস্বামী সহ অন্যান্য বিজেপির নেতা ও কর্মীরা। এদিন জলপাইগুড়ি জেলার বিজেপি সভাপতির হাত থেকে বিজেপির দলীয় পতাকা ‌তুলে নেন তৃণমূল পঞ্চায়েতের প্রধান রঞ্জিতা রায় সহ বেশ কয়েকজন।

নির্বাচনের নির্ঘণ্ট বাঁচতে না বাঁচতে রাজগঞ্জ ব্লকের তৃণমূলের বড় ভাঙ্গন। তৃণমূল দল ছাড়লো শিকারপুর অঞ্চলের প্রধান রঞ্জিতা রায়। ২০১৮ সালে পঞ্চায়েত ভোটে জয়লাভ করে শিকারপুর অঞ্চলের প্রধান হিসেবে কাজ করেছেন পাঁচ বছর। কিন্তু তাকে শান্তিপূর্ণভাবে কাজ করতে দেয়া হয়নি।  একের পর এক দুর্নীতি হয়েছে শিকারপুর অঞ্চলে। তার উপরে বহু পেশার দিয়ে কাজ করানো হয়েছে। যার কারণে আজ তিনি দল ছাড়তে বাধ্য হয়েছে। আজ শিকারপুর অঞ্চলের মালিভিটা সংগ্রহ একটি মাঠে বিজেপির জয়েনিং সভায় আজ তিনি যোগদান করেন। রঞ্জিতা  আরো জানান আজ আমি বিজেপিতে জয়নিং করেছি। এরপরে আমার সঙ্গে আরও দু থেকে আড়াইশো পরিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করবে। তৃণমূল দলটি ভালো কিন্তু নেতৃত্বরা খুবই খারাপ বলে জানিয়েছেন তিনি।

অন্য দিকে জেলা সভাপতি বাপি গোস্বামী জানান তৃণমূলের কোনো ভালো ভদ্রলোক থাকতে পারবেন না তিনি আরো বলেন তৃণমূল কংগ্রেস তারাই করতে পারবেন যার ভিতরে কোন সততা নেই যার ভিতর কোন মানবিকতা নেই তারাই তৃণমূল দলে থাকতে পারবে।

এ বিষয়ে শিকারপুর অঞ্চলের অঞ্চল সভাপতি নারায়ন চন্দ্র বোসাক জানান আমরা আগে থেকেই জানতাম তিনি বিজেপিতে চলে যাবেন। দীর্ঘ ছয় মাস থেকে তিনি ঠিকমতো ভাবে জনগণকে পরিষেবা দিচ্ছিলেন না যার জন্য আমরা জেলা সভাপতি কে জানিয়েছি তার সাথে আমরা ছিলাম না তার সঙ্গে দলের কোন লোকও নেই। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর