নতুন

ব্যুরো নিউজ, ১০ ডিসেম্বর: নতুন বছরে সৌভাগ্যের অধিকারী আপনিই! মেনে চলুন এই টোটকা

সামনেই চলে এলো ক্যালেন্ডার পাল্টানোর সময়। দোরগোড়ায় ২০২৪।  আর এই ২৪ সালে আপনিই হয়ে পারেন সৌভাগ্যের অধিকারী!

জীবনের যা কিছু ব্যর্থতা, অপ্রাপ্তি, তা এই বছরেই ফেলে রেখে নতুন বছরে লাভ করতে পারেন সুখ- সমৃদ্ধি- সৌভাগ্য। নতুন বছর শুভ ভাবে শুরু করলে  শুভ ফল লাভ করা খুব একটা কঠিন নয় বলে মত জ্যোতিষবিদদের। তবে তার জন্য করতে হবে না কোনও অসাধ্য সাধন। শুধু মেনে চলুন এই টোটকা

সুখ-সমৃদ্ধিতে ভরবে জীবন! নতুন বছরের ক্যালেন্ডার রাখুন এই স্থানে

কিছু জিনিস বা উপাদান আমাদের জন্য শুভ-অশুভ ফল বহন করে আনে। তেমনই নিজের সাথে অথবা আলমারিতে এই জিনিসগুলি রাখলে তা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জ্যোতিষবিদদের মতে, এর থেকে বেরনো শুভ শক্তির প্রভাব জীবনে উন্নতির পথকে সুগম করে।

নতুন বছরে সৌভাগ্যের অধিকারী আপনিই! আলমারিতে রাখুন এই ৫টি জিনিস…

ছোট এলাচ:

২০২৪ সালের প্রথম শুক্রবারে মা লক্ষ্মীর পুজোয় পাঁচটি ছোট এলাচ নিবেদন করুন। পুজোর পরে এই এলাচগুলি একটি লাল কাপড়ে বেঁধে আলমারিতে বা নিজের পার্সে রেখে দিন। এই কাজ করলে মা লক্ষ্মীর আশীর্বাদ আপনার উপর থাকবে এবং আর্থিক উন্নতির সুযোগ আসবে আপনার সামনে।

চাল:

নতুন বছরের প্রথম দিনেই সকালে স্নান সেরে এক মুঠো গোটা চাল মা লক্ষ্মীর পায়ে নিবেদন করুন। এরপর এই চাল আলমারির লকারে রেখে দিন। জ্যোতিষ মতে, এই টোটকা জীবনে আর্থিক উন্নতির জন্য বিশেষ ভাবে উপযোগী।

রুপোর কয়েন:

বছরের প্রথম শুক্রবার সব নিয়ম আচার মেনে মা লক্ষ্মীর পুজো করুন। পুজোয় অন্য সামগ্রীর পাশাপাশি একটি রুপোর টাকা নিবেদন করুন। পুজোর সময় এই টাকা মা লক্ষ্মীর পায়ের কাছে রাখুন। পুজো হয়ে গেলে আলমারিতে আপনি যেখানে টাকা রাখেন, সেখানে এই রুপোর কয়েনটি রেখে দিন। এর ফলে অর্থ- সমৃদ্ধি আপনার জীবনে আসবে।

অশ্বত্থ পাতা:

হিন্দু ধর্মে অশ্বত্থ গাছকে অত্যন্ত পবিত্র গাছ হিসেবে মনে করা হয়। এমনকি অশ্বত্থ গাছকে পুজোও করা হয়। নতুন বছরে অশ্বত্থ গাছের একটি পাতাকে শুদ্ধ করে নিয়ে তারপর এটি পার্সে বা আলমারিতে যেখানে টাকা রাখেন, সেখাবে রেখে দিন। এটি অত্যন্ত শুভ এবং এই টোটকা মতো কাজ করলে আপনার জীবনে আর্থিক উন্নতির পথ সুগম হবে বলে মনে করা হয়।

কড়ি:

নতুন বছরের প্রথম শুক্রবারে পাঁচটি হলুদ কড়ি নিবেদন করুন মা লক্ষ্মীর পুজোয়। পুজোর পরে সেই কড়ি একটি লাল বা হলুদ কাপড়ে বেঁধে আলমারিতে রেখে দিন। এর ফলে মা লক্ষ্মীর আশীর্বাদ সারা বছর আপনার উপর বর্ষিত হবে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর