নতুন

ব্যুরো নিউজ, ১০ ডিসেম্বর: নতুন বছরেই ঘুরবে ভাগ্যের চাকা! জেনে নিন কোন কোন রাশির বরাত খুলবে

 ২০২৪ সাল থেকে কিছু কিছু রাশির জীবনে ভাল সময় আসতে চলেছে। সেই তালিকায় থাকতে পারেন আপনি।

বিশ্বজুড়ে বড়দিনের উৎসব! উদযাপন হয় না কোন কোন দেশে? 

কালের নিয়মে স্থান পরিবর্তন করে গ্রহ, নক্ষত্র। ভারতীয় জ্যোতিষশাস্ত্র অনুসারে বিশ্বাস করা হয় যে গ্রহ, নক্ষত্রের এই স্থান পরিবর্তন পৃথিবীর মানুষের ভাগ্যও পরিবর্তন করে।


এখন ডিসেম্বর মাস চলছে। গ্রেগরিয়ান ক্যালেন্ডার অনুযায়ী আগামী মাস থেকেই শুরু হবে আরও একটি নতুন বছর। তার আগে বহু গ্রহ তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। ভারতীয় জ্যোতিষশাস্ত্র অনুসারে এই গ্রহ, নক্ষত্রের প্রভাব কোনও রাশির উপর শুভ প্রভাব ফেলে, আবার কোনও রাশির উপর অশুভ প্রভাব ফেলে।

ডিসেম্বর মাসে শুক্র, সূর্য, বুধ, বৃহস্পতি ও মঙ্গল গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে গোচর করতে চলেছে। বৃহস্পতিকে ভারতীয় জ্যোতিষশাস্ত্রে দেবগুরু হিসেবে বর্ণনা করে থাকে। মনে করা হয় পৃথিবীর মানুষের জ্ঞান, শিক্ষা, ধর্ম সংক্রান্ত কাজ, সম্পদ, সম্বৃদ্ধির কারণ বৃহস্পতি। তবে ১ জানুয়ারি ২০২৪ থেকে কিছু কিছু রাশির জীবনে ভাল সময় আসতে চলেছে। সেগুলি হল...

মেষ- এই রাশির জাতক-জাতিকারা আর্থিক সুবিধা পাবেন। ব্যবসার ফল ভাল হবে। নিজের দক্ষতার প্রশংসা পাওয়া সম্ভবনা রয়েছে। সাংবাদিকতা, শিক্ষকতা, লেখালিখির সঙ্গে যুক্তরা দারুন ফল পাবেন। যে কোনও কাজ সফল হবে। বিদেশে চাকরি সম্ভাবনাও রয়েছে। আটকে থাকা কাজ সম্পন্ন হবে।

সিংহ- অর্থকষ্ট দূর হবে। বিবাহের যোগ তৈরি হতে পারে। ঋণ থাকলে তা শোধ করা সম্ভব হবে। ইচ্ছে পূরণ হবে। কর্মজীবন ও ব্যবসায় সাফল্য আসবে। আয় বাড়বে। বেকারদের চাকরির সুযোগ ঘটতে পারে অথবা পদোন্নতি, বেতনবৃদ্ধির সুযোগ মিলতে পারে।

কর্কট- এই রাশির জাতক-জাতিকা আর্থিক সুবিধা পাবেন। পরিারের সঙ্গে ভাল সময় কাটবে। দাম্পত্যে সুখ মিলবে। লক্ষ্য অর্জনে সাফল্য আসবে। পরিশ্রমের ফলও মিলবে। কাজের প্রশংসা মিলবে। জমি বা সম্পদ ক্রয়ের সম্ভাবনা। অংশীদারি ব্যবসায় ভাল ফল লাভের সম্ভাবনা।

মীন- ব্যবসা ভাল হবে। সরকারি চাকরির প্রস্তুতি যাঁরা নিচ্ছেন তাঁদের ফল ভাল হবে। আর্থিক অসুবিধা দূর হবে। ব্যবসা অনুকূল থাকবে। নতুন চাকরি পাওয়া যেতে পারে। সামাজিক সুনাম বৃদ্ধি পাবে। ব্যবসার জন্য দূরে ভ্রমণে যেতে হতে পারে।
তবে গ্রহ, নক্ষত্র যেমন কোনও রাশির উপর শুভ প্রভাব ফেলে, তেমন কোনও রাশির উপর অশুভ প্রভাবও ফেলে। এক্ষেত্রে নতুন বছরে শনিদেব মূল ত্রিভুজ রাশি কুম্ভ রাশিতে থাকবেন। যার ফলে, মকর, কুম্ভ ও মীন রাশির জাতক জাতিকারা শনির সাড়ে সাতিতে আক্রান্ত হবেন। মকর রাশিতে সাড়ে সাতি দশার তৃতীয় পর্ব, কুম্ভ রাশিতে দ্বিতীয় পর্ব ও মীন রাশিতে সাড়ে সাতির প্রথম পর্ব অবস্থায় চলবে। সাধারণত, শনির সাড়ে সাতি দশার সাত বছর স্থায়ী করে।

আসন্ন বছরে শনির ধাইয়ার প্রভাব কর্কট ও বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের উপর পড়বে। নতুন বছরেও শনিদেবের কোপ থেকে রক্ষা পাবেন না এই রাশির জাতক-জাতিকারা। সাধারণত, শনির ধাইয়া স্থায়ী হয় আড়াই বছর। শনির সাড়ে সাতি দশা বা ধাইয়ার কোপে পড়লে বিশেষ সাবধানতা অবলম্বন করা উচিৎ। এক্ষেত্রে সাবধানে গাড়ি চালানো উচিৎ, মিথ্যা কথা না বলা, প্রতারণা না করা, চুরি, মদ, জুয়া খেলা ইত্যাদি থেকে দূরে থাকা উচিৎ। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর