ব্যুরো নিউজ, ২০ সেপ্টেম্বর: দেদারে চলছে ‘বাঁদরের বাঁদরামি’

ময়নাগুড়িতে পালিত হল হনুমান জন্মজয়ন্তী উৎসব

‘বাঁদরের বাঁদরামি’ কথাটি তো আমরা অনেকেই শুনেছি। কিন্তু দেখেছেন কী? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিরের বেগে ১ ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেদারে চলছে ‘বাঁদরের বাঁদরামি’। রেলের INQUIRY দফতরে ঢুকে চেয়ারে বসে কম্পিউটারের কীবোর্ডে হাত দিয়ে কাজ করছে হনুমান। রেল দফতরের কোনও আধিকারীককে তোয়াক্কা না করেই চেয়ারে বসে কম্পিউটারের কীবোর্ডে হাত দিয়ে ট্রেন আপডেট দেখছে ‘বাজরাঙ্গি’। তবে এখানেই থেমে থাকেনি। টেবিলের পাশে রাখা কাগজ ও নথিপত্র মন দিয়ে উল্টে পাল্টে দেখছেন স্বয়ং নিজেই। একেবারে মানুষের ভঙ্গিতেই কম্পিউটারের কীবোর্ডে টাইপও করছে। আবার এক নজরে তাকিয়ে আছে কম্পিউটার স্ক্রীনের দিকে।

এই ভিডিও ভাইরাল হতেই অবাক নেটিজেনরা। এই ভিডিও মোবাইল বন্দি হয় ১৭ সেপ্টেম্বর বোলপুর শান্তিনিকেতন রেল দফতরের INQUIRY অফিসে। যেই ভিডিও দেখে হতবাক রেল আধিকারীক থেকে সাধারণ মানুষ সকলেই।

হনুমানের এই কর্মকাণ্ড  তিরের গতিতে ২৪ ঘন্টার মধ্যে ভাইরাল হতে শুরু করে। প্রথমে ফেসবুকে বোলপুর শান্তিনিকেতন নামের একটি গ্রুপে ভিডিওটি পোষ্ট হয়। যেখানে নানান মজার মজার কমেন্ট করেন সোশ্যাল মিডিয়া ইউজাররা। তবে এই বিষয়ে বোলপুর শান্তিনিকেতন রেল কর্তৃপক্ষ ও আধিকারীক তেমন কোনও মন্তব্য করতে চাননি। তবে জানা যায় হনুমানটিকে প্রায় ৩০ মিনিট পর কলা বিস্কুট দেখিয়ে রেল দফতর থেকে বের করা হয়। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর