ব্যুরো নিউজ, ২৯ আগস্ট: তৃণমূল র‍্যাগিংয়ের শিকার বাবুল! বিধানসভার অন্দরেই তৃণমূলে যোগ দেওয়া বাবুলকে র‍্যাগিংয়ের অভিযোগ। অভিযোগ তৃণমূলের সিনিয়র সদস্য গায়ক-মন্ত্রী ইন্দ্রনীল সেনের বিরুদ্ধে।

সোমবার বিধানসভার অন্দরে মন্ত্রিসভার বৈঠকের ঠিক আগে রীতিমতো কলতলার ঝগড়ায় লিপ্ত হতে দেখা গেল রাজ্যের দুই মন্ত্রীকে। বিজেপি ছাড়ার পর বর্তমানে রাজ্য সরকারের পর্যটন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রকের দায়িত্ব সামলাচ্ছেন বাবুল। আর পর্যটন দফতরেরই অন্তর্গত পর্যটন উন্নয়ন নিগমের চেয়ারপার্সন হলেন ইন্দ্রনীল সেন। বাবুলের অভিযোগ, এই দফতরের কাজ ইচ্ছাকৃত আটকে দিচ্ছেন মন্ত্রী ইন্দ্রনীল সেন।

এদিন বিধানসভায় বাবুল ও ইন্দ্রনীলের মধ্যে কি কথোপকথন হয়?

বাবুল: তুমি কেন কাজ আটকে দিচ্ছ ?

ইন্দ্রনীল: যা বলার দিদিকে গিয়ে বল।

বাবুল: সে তো আমি বলেইছি। যদি দরকার পড়ে আবার বলব। কিন্তু তুমি এভাবে আমার দফতরের কাজ আটকাতে পারো না।

ইন্দ্রনীল: এখানে এভাবে কথা বলিস না তুই। তোর দফতরের কাজ কেন আটকাতে যাব আমি। বললাম তো, তোর কিছু বলার থাকলে দিদিকে গিয়ে বল।

এদিকে এই ঘটনার পর তৃণমূলের দিকে কটাক্ষের তির ছুঁড়তে শুরু করেছে বিরোধীরা। বিরোধীদের কথায়, “ইন্দ্রনীল সেন বামফ্রন্ট জমানায় বিমান বসু, বুদ্ধদেবদের তৈল মর্দন করতেন। আর তৃণমূলের জমানায় মমতাকে তেল মেরে মন্ত্রিত্ব পেয়েছেন”। বাবুল সুপ্রিয় এই ‘তেল মারা বুদ্ধিজীবী’দের তালিকায় সদ্য নিযুক্ত। স্বাভাবিকভাবেই এই তালিকায় যারা সিনিয়র রয়েছেন তারা বাবুলকে র‍্যাগিং করছেন। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর