ব্যুরো নিউজ, ২৬ সেপ্টেম্বর: ডেঙ্গি ইস্যুতে স্বাস্থ্য ভবন অভিযান | সেখানেও রাজনীতি রং

স্বাস্থ্যভবনে ঢোকার মুখে বাধা পেলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আজ মঙ্গলবার বিজেপি বিধায়কদের একাংশকে নিয়ে স্বাস্থ্যভবনের উদ্দেশে রওনা দেন শুভেন্দু অধিকারী। রাজ্যে ডেঙ্গি পরিস্থিতির ‘বাড়বাড়ন্ত’ নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন তিনি। স্বাস্থ্যভবনে ঢুকতে বাধা পেলে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। বন্ধ করে দেওয়া হয় গেট।

রনংদেহী শুভেন্দু

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিরোধী দলনেতা জানান, রাজ্যে ভয়াবহ ডেঙ্গি পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য সচিবের কাছে স্মারকলিপি জমা দিতে এসেছিলেন তিনি। মাত্র কয়েক মিনিটের কাজের জন্য আসেন তিনি। তারপরেও তাঁকে ও অন্যান্য বিজেপি বিধায়কদের বাধা দেওয়া হল বলে অভিযোগ।

তাঁর দাবি, ইতিমধ্যেই ডেঙ্গিতে রাজ্যে একশো জনের মৃত্যু হয়েছে। “দেশের অন্যান্য রাজ্য ডেঙ্গি সংক্রান্ত রিপোর্ট জমা দিলেও পশ্চিমবঙ্গ তথ্য লুকোচ্ছে”। হাতে ‘ডেঙ্গির সরকার, আর নেই দরকার’ লেখা প্ল্যাকার্ড নিয়েও স্লোগান দেন বিজেপি বিধায়কেরা।

একদিকে বাড়ছে ডেঙ্গির ভয়াবহতা, তবু হুঁশ নেই রাজ্য সরকারের। কিন্তু অন্যদিকে স্বাস্থ্যভবন অভিযান নিয়ে বিরোধী দলনেতাকে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। শুভেন্দু অধিকারীর এই স্বাস্থ্যভবন অভিযান নিয়ে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ কটাক্ষের সুরে বলেন, “শুভেন্দু শকুনের রাজনীতি করছেন। ডেঙ্গি প্রতি বছরই হয়। তা রোখার জন্য প্রশাসন স্থানীয় স্তরে কাজ করছে। এ ক্ষেত্রে জনগণের সচেতন হওয়াটাও গুরুত্বপূর্ণ। শুভেন্দু সস্তার রাজনীতি করে সংবাদমাধ্যমে মুখ দেখাচ্ছেন”। ইভিএম নিউজ  

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর