টাকা

রাজীব ঘোষ, ২৩ সেপ্টেম্বর:  টাকাপয়সার লেনদেন করা যাবে টুইটার তথা X হ‍্যান্ডেলে, ঘোষণা সংস্থার।

টুইটার হয়েছে এক্স (X Handle)। সোশ্যাল মিডিয়া প্ল‍্যাটফর্মে নয়া নামকরণের সাথে সাথেই এতে নতুন সুবিধাও পেতে চলেছেন ইউজাররা। জানা যাচ্ছে, এবার Twitter, বর্তমানে X Handle ব্যবহার করেই টাকা পয়সার লেনদেন করতে পারবেন তারা। এই বিষয়ে এক্স হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করা হয়েছে।

 

মহিলাদের কোটিপতি হওয়ার একাধিক স্কিম | কীভাবে বিনিয়োগ করবেন?

X-এর CEO লিন্ডা ইয়াক্কারিনো ভিডিও শেয়ার করে এমনটাই জানিয়েছেন, পেমেন্ট এক্স আসছে। আসছে কীসের ইঙ্গিত, কে আছে? শুধু তাই নয়, এক্স হ্যান্ডেলের মাধ্যমে পেমেন্টের সঙ্গে ভবিষ্যতে ভিডিও কল করা যাবে বলেও জানিয়েছেন তিনি।

এছাড়াও আরও কিছু নতুন পরিবর্তন হতে চলেছে টুইটারে (X হ‍্যান্ডেল)। ইলন মাস্ক ৪৪ বিলিয়ন মার্কিন ডলারের বিনিময়ে Twitter Platform কিনে নেওয়ার পরে বহু পরিবর্তন করেছেন। এর আগে নিষিদ্ধ হয়ে যাওয়া অ্যাকাউন্টগুলিকে নতুন করে চালুর অনুমতি দেন। ব্লু টিক যাচাইয়ের সিস্টেমেও বদল আনা হয়েছে। যদিও Blue Tick নির্দিষ্ট টাকার বিনিময়ে পাওয়া যাচ্ছে। মাঝেমধ্যে এক্স হ্যান্ডেলেও বেশ কিছু সমস্যা তৈরি হয়েছে। ইউজাররা বহু সময় পরিষেবায় বাধা পাচ্ছেন বলেও অভিযোগ উঠেছে। তবে এর মধ্যেই অন্যান্য Payment প্ল‍্যাটফর্ম Google Pay-সহ একাধিক সংস্থার মতো টাকা পয়সার লেনদেনের সুবিধা আনতে চলেছে এক্স হ‍্যান্ডেল। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর