জেলায়

ব্যুরো নিউজ, ২৭ অক্টোবর: জেলায় জেলায় কার্নিভাল

উৎসব মুখরিত বাঙ্গালীকে উৎসব মুখি করতে দক্ষিন ২৪ পরগণা জেলার ৪ টি পৃথক মহকুমার এলাকায় পুজোর কার্নিভাল।

আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার ২

বৃহস্পতিবার সন্ধ্যায় ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের ডায়মন্ড হারবার হুগলী নদীর তীরে সান্ধ্যকালীন অনুষ্ঠানের মধ্যে বিসর্জনের কার্নিভাল অনুষ্ঠিত হলো। এই অনুষ্ঠানে অংশ গ্রহণ করেছে ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের ২০টি পূজা কমিটি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বজবজের বিধায়ক আশক দেব, বিষ্ণুপুরের বিধায়ক তথা পরিবহন দফতরের মন্ত্রী দীলিপ মণ্ডল, ডায়মন্ড হারবারের বিধায়ক পান্নালাল হালদার। ডায়মন্ড হারবার পুলিশ জেলার পুলিশ সুপার রাহুল গোস্বামী ডায়মন্ড হারবার মহকুমারের এসডিও ও ডায়মন্ড হারবারের এসডিপিও-সহ একাধিক বিশিষ্ট জনেরা।

ক্যানিং মহকুমার ১৭টি পূজা কমিটি অংশ গ্রহণ করেছে। এই কার্নিভালে উপস্থিতি ছিলেন একাধিক বিশিষ্ট জনেরা। কাকদ্বীপ মহাকুমারের পূজা কার্নিভালে উপস্থিতি ছিলেন সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা ও কাকদ্বীপের বিধায়ক মন্টুরাম পাখিরা।

বারুইপুরের বিসর্জনের কার্নিভালে অংশ গ্রহণ করেছে ২৩ টি পূজা কমিটি। এই সংস্কৃতিক অনুষ্ঠান থেকে হুগলী নদীর তীরে জন প্লাবন। ভিড় নিয়ন্ত্রন করতে কার্যত হিমশিম খেতে হচ্ছে পুলিশ প্রশাসনকে। হুগলী নদীর তীরে চাঁদের হাট আর চোখ ধাঁধানো আলোয় সেজে উঠেছে মায়া নগরী। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর