দুর্ঘটনা

ব্যুরো নিউজ, ৬ অক্টোবর: জলপাইগুড়িতে মর্মান্তিক দুর্ঘটনা | মর্টার শেল বিস্ফোরণে শিশুর মৃত্যু

মর্মান্তিক দুর্ঘটনা। বন্যার জেরে তিস্তায় ভেসে আসা মর্টার শেল নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে শিশুর মৃত্যু। জানা গিয়েছে, মৃত শিশুর নাম আইনুর আলম, বয়স ৭বছর। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ক্রান্তির অন্তর্গত চাঁপাডাঙ্গা এলাকায়।

পুরোহিতের মন্ত্রে নয় | আদিবাসীদের নিজস্ব মন্ত্রেই মায়ের আরাধনা

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত শিশুর পরিবারের সদস্য তিস্তা নদীতে মাছ ধরতে যাওয়ার সময় তিস্তায় ভেসে আসা মর্টার শেলটি উদ্ধার করে বাড়ি নিয়ে আসে। তারপর সেটিকে পরিষ্কার করে খেলাধুলা করছিল আইনুর-সহ আরও কয়েকজন। এই সময় আচমকায় বিস্ফোরণ ঘটে, মৃত্যু হয় ৭বছরের আইনুরের। আহত হয়েছেন আরো পাঁচজন বলে জানা যায়। আশঙ্কাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করা হয়।

প্রসঙ্গত হরপা বানে সিকিমের একটি সেনা ছাউনি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়। ২৩ জন সেনা জওয়ান এখনও নিখোঁজ। ভেসে যায় সেনাবাহিনীর গাড়ি, গোলাবারুদ, মর্টার শেল।

ভারত-বাংলাদেশ সীমান্ত কুচলিবাড়ি তিস্তা থেকে ইতিমধ্যেই ভেসে আসা দুই সেনা জাওয়ানের মৃতদেহ উদ্ধার করা সম্ভবপর হয়েছে। তিস্তার বিভিন্ন এলাকা থেকে ভেসে আসা মর্টার শেল পাওয়া গেছে। তিস্তায় ভেসে আসা মর্টার শেল, গোলাবারুদ সম্পর্কে সেনাকর্তারা বারবার হুঁশিয়ার করেছিলেন। কিন্তু সেনা কর্তাদের সেই সচেতন বার্তা না শোনর কারণেই বিপত্তি। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর