ডঃ জয়ন্ত তপাদার, ১৬ সেপ্টেম্বর: জন্ম ছকের কোন কোন ত্রুটির জন্য কী কী সমস্যা হতে পারে ব্যবসায়?

যারা ব্যবসা করছেন বা নতুন কোনও ব্যবসা শুরু করতে চাইছেন তারা তাদের জন্ম ছকে কি কি ত্রুটির জন্য কি ধরনের সমস্যার মুখোমুখি হতে পারেন।

যেমন-দ্বিতীয় ভাগ অশুভ হলে আয় যাই হোক না কেন কোনও সঞ্চয় করতে পারবে না।
তৃতীয় ভাগ অশুভ হলে ব্যবসায়িক যোগাযোগে বাধা পড়ে।
চতুর্থ ভাব অশুভ হলে ব্যবসায়িক স্থানের বাস্তুদোষ থাকে, যার ফল অত্যন্ত খারাপ।
পঞ্চম ভাব অশুভ হলে ব্যবসায়ীর মানসিক স্থিতির অভাব থাকে।
ষষ্ঠ ভাব অশুভ হলে ব্যাঙ্ক লোন শোধ হয় না। কর্মচারী নিয়ে অশান্তি ও ব্যবসার জায়গায় প্রচুর শত্রুতার মুখোমুখি হতে হয়।
সপ্তম ভাব অশুভ থাকলে বিজনেস পার্টনারকে নিয়ে অসুবিধে পড়তে হয়।
অষ্টম ভাব অশুভ থাকলে ব্যবসায় ছেদ করতে দেখা যায়।
নবম ভাব অশুভ থাকলে পিতার সঙ্গে ও দুর বাণিজ্যে সমস্যা দেখা দেয়।
দশম ভাব-অশুভ হলে বা দুর্বল হলে বিক্রেতা ক্রেতার অভাবে ভোগে। সাজানো গোছানো দোকানে বসে, শুধু মাছি তাড়াতে হয় কেনবার লোক পায়না।
একাদশ ভাব অশুভ হলে কোনও দিক দিয়েই সাফল্য আসে না।
দ্বাদশ ভাব পীড়িত হলে বৈদেশিক বাণিজ্য বা দূরের ( জন্মস্থান সাপেক্ষে) বাণিজ্যে লোকসানের মুখে পড়তে হয়।

এবার আমার প্রিয় পাঠক বন্ধুরা অনেকেই তাদের পূর্বে তৈরি করে রাখা জন্ম ছক বার করে আমার এই লেখাতে উল্লিখিত ব্যবসার সূত্রগুলো অনুসরণ করে, যার যা ব্যবসা ভালো মনে হলো তা শুরু করে দিলেন কিন্তু ব্যাপারটা একেবারেই তা নয়।

জন্ম ছক দেখে ব্যবসা করলেই লক্ষ্মী লাভ!

যিনি নতুন কোনও ব্যবসার শুরু করতে চাইছেন কিংবা যারা অনেক দিন ব্যবসা করছেন অথচ ব্যবসাটি ভালো চলছে না বা আগে ভালো চলত এখন সেভাবে লাভের মুখ দেখতে পাচ্ছেন না। তারা অতি অবশ্যই নিজের জন্ম ছকের বিচার বিশ্লেষণ করে সঠিক প্রতিকার করুন। তবেই আপনি সাফল্যের মুখ দেখবেন। নিজে ডাক্তারকে না দেখিয়ে কোনওরকম শারীরিক পরীক্ষা-নিরীক্ষা না করে নিজে বাজার থেকে ওষুধ কিনে খাওয়া, এটা যে খুবই বিপদজনক ও সর্বোপরি একটি ভুল পদ্ধতি এটা যেমন আমরা সবাই জানি ঠিক তেমনি কোন রত্ন বা কবজ করে নিলেই আপনার ব্যবসা গর গর করে চলতে শুরু করল, আপনার হাতে মুঠো মুঠো টাকা আসতে শুরু করে দিল ব্যাপারটা কিন্তু মোটেই অত সহজ নয়।

আমরা জ্যোতিষীরা আপনার জন্মছকের সমস্ত বিষয়গুলো বিচার বিশ্লেষণ করে সিদ্ধান্ত নিয়ে থাকি যে আপনি কোন দ্রব্যের ব্যবসা করবেন কোন দিকে মুখ করে ব্যবসা করবেন কোন সময় নতুন ব্যবসা শুরু করবেন।
এছাড়া যিনি ব্যবসা করছেন বা নতুন করে শুরু করতে চান তার জন্ম ছকে যদি বুধ, চন্দ্র, মঙ্গল, রবি ইত্যাদি গ্রহগুলোর কোন একটিও অশুভ অবস্থায় থাকে বা ওই জাতক জাতিকার মাঙ্গলিক দোষ, কালসর্প দোষ, স্থাপিত দোষ, সাধুসর্প দোষ, গুরুচন্ডাল দোষ, নাশ দোষ ইত্যাদি বর্তমান থাকে, তবে ওই দোষের যথাযথ শাস্ত্রীয় প্রতিকার না করলে লাভ তো দূরের কথা শুধুই লোকসান আর লোকসান হবে। এমনকি ব্যবসাটা বন্ধ হয়ে যেতেও দেখেছি বহু ক্ষেত্রে।

যিনি ব্যবসা করছেন তার রাশি যদি ধনু, মকর বা কুম্ভ হয় তবে অতি অবশ্যই জন্ম ছকের প্রতিকার করে নিন কোনও প্রকৃত পন্ডিত সৎ জ্যোতিষীকে দিয়ে। কারণ বর্তমানে এই তিনটি রাশির শনির সাড়ে সাতই চলছে। আর কে না জানে শনি মহারাজ একজনকে রাজা থেকে একেবারে ভিখারী করে দেয়। যা যা অন্যায় কাজ, অনৈতিক কাজ করেছেন তার যথাযোগ্য শাস্তি বিধান করেন এই সময়। নিজের শারীরিক কষ্ট ,অপারেশন, অর্থ নাশ, গৃহহীন হওয়া, কর্মহীন হওয়া, শিক্ষার খারাপ ফল করা, বিবাহে বাধা, বিবাহিত জীবনে চরম অশান্তি এই সবই ঘটতে দেখি শনির সাড়ে সাতই সময় চলাকালীন।

আমার পরামর্শ সততা বজায় রাখুন, সময়ের মূল্য দিন, অর্থের আর খাদ্যের অপচয় বন্ধ করুন, আর সাথে সঠিক জ্যোতিষীর প্রতিকার ধারণ করুন। আশা করি আপনার সমস্যা থেকে সুন্দরভাবে বেরিয়ে আসতে পারবেন প্রায় আড়াই দশকের প্র্যাকটিসের অভিজ্ঞতায় দেখেছি এমন হতভাগ্য বহু মানুষকে যারা তাদের জন্ম ছকের বিচার করিয়ে গেলেন চেম্বারে এসে বা ফোনের মাধ্যমে দূরবর্তী কোনও স্থান থেকে কিন্তু জন্ম ছকের খারাপ বা অশুভ যোগ গুলোর কোন প্রতিকার করিয়ে নিলেন না। এরপর ওই মানুষগুলোই হতাশ হয়ে বিধ্বস্ত হয়ে সর্বস্বান্ত হয়ে চেম্বারে এলেন আবার আমাকে বাঁচান বলে।

এবার তারা এলেন এমন অবস্থায় যে তাদের প্রতিকার টুকুও নেবার আর্থিক সমর্থ্য নেই। তাই বলি সময় থাকতে থাকতে মনে বিশ্বাস হয় ভরসা হয় এমন কোনও জ্যোতিষীকে দিয়ে জন্ম ছক বিচার করে তবে ব্যবসায় অগ্রসর সুফল অবশ্যই পাবেন।

ডঃ জয়ন্ত তপাদার (জ্যোতিষ রত্ন উপাধি) যোগাযোগ- ৮২৫০৬২৭২০৩/ ৯৪৭৪৭৩২৯০১। ইভিএম নিউজ  

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর