তৈরি

ব্যুরো নিউজ, ২ ডিসেম্বর: গোদরেজ কোম্পানির আবাসন তৈরি করতে গিয়ে বিপত্তি 

 

গোদরেজ কোম্পানির বহুতল এক আবাসন তৈরি করতে গিয়ে ঘটে গেলো এক বিপত্তি। অভিযোগ, বহুতল আবাসনের কাজ চলাকালীন আবাসন থেকে সিমেন্টের টুকরো, ও ইটের টুকরো ভেঙে আশেপাশের বাড়িতে এসে পড়ছে। যার জেরে একটি বাড়ির ছাদের ছাউনির একটি অংশ ভেঙে গিয়েছে। ঘটনাটি ঘটেছে সোদপুর নবীন পল্লী এলাকায়।

খাবারের খোঁজে জঙ্গল ছেড়ে জনবসতি এলাকায় হাতির দল

স্থানীয়দের অভিযোগ, পানিহাটি পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের অন্তর্গত সোদপুর গির্জা এলাকায় গোদরেজ কোম্পানির তক্তাবধানে বহুতল আবাসন তৈরির কাজ চলছে। সেই কাজ চলাকালীন উপর থেকে সিমেন্টের চাই থেকে শুরু করে ইটের টুকরো ভেঙে পড়ছে আশেপাশের বাড়িতে। যার ফলে এলাকার দুটো বাড়ির ছাদের অংশ ভেঙে গিয়েছে। ঘটনার জেরে আহত হয়েছেন মহাবীর শর্মা নামের এক স্থানীয় বাসিন্দা।

স্থানীয়দের আরও অভিযোগ, এই বিষয়ে গোদরেজ কোম্পানির লোকজনদের জানালেও কোনো সুরাহা মেলেনি। গোদরেজ কোম্পানির আধিকারিকদের এই বিষয়ে প্রতিবাদ জানালেই অকথ্য ভাষায় হুমকি দেওয়া হয় স্থানীয় বাসিন্দাদের। এখন আতঙ্কে দিন কাটছে এলাকাবাসীর।

 

ইতিমধ্যে সঠিক বিচারের আশায় খরদহ থানায় ঘটনার বিবরণ দিয়ে লিখিত অভিযোগ জানানো হয়েছে। এখন এটাই দেখবার বিষয়, প্রশাসন কি পদক্ষেপ নেয় ও আদেও ক্ষতিপূরণ মেলে কিনা এলাকাবাসীদের। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর