পুজো

ব্যুরো নিউজ, ১১ নভেম্বর: কালীপুজোয় যাত্রীদের দেওয়া রেলের অতিরিক্ত লোকাল ট্রেনের উপহার 

কালীপুজো উপলক্ষে শিয়ালদহ ডিভিশনে আগামী ১২ তারিখ রবিবার ৯ টি অতিরিক্ত লোকাল ট্রেন চালানো হবে। শিয়ালদহ- ডানকুনি, শিয়ালদহ- বারাসাত, শিয়ালদহ- রানাঘাট, শিয়ালদহ- বারুইপুর শাখায় এই ট্রেনগুলি চালানো হবে। ট্রেনগুলি প্রতিটি স্টেশনে দাঁড়াবে। এমনিতে এবার কালীপুজো পড়েছে ১২ নভেম্বর অর্থাৎ রবিবার। সেদিন পূর্ব রেলের শিয়ালদহ ডিভিশনে ৯ টি স্পেশাল লোকাল ট্রেন চালানো হবে।

মুসলিম মহিলার নামে পূজিত মা কালী

শিয়ালদহ- বারাসাত স্পেশাল ট্রেন: বারাসাতের কালীপুজো অত্যন্ত বিখ্যাত। আর সেজন্যই একজোড়া স্পেশাল ট্রেন চালানো হবে কালীপুজো উপলক্ষে। শিয়ালদহ থেকে সেই ট্রেন ছাড়বে রাত ১২ টা ১০ মিনিটে। বারাসত থেকে ছাড়বে রাত ১ টা ১০ মিনিটে।

শিয়ালদহ- রানাঘাট স্পেশাল ট্রেন: শিয়ালদহ- রানাঘাট লাইনেও একজোড়া কালীপুজো স্পেশাল লোকাল ট্রেন চালানো হবে। রাত ১২ টা ৪০ মিনিটে শিয়ালদা থেকে ছাড়বে। আর রানাঘাট থেকে স্পেশাল ট্রেন ছাড়বে রাত ১১ টা ৪৫ মিনিটে।

শিয়ালদহ- বারুইপুর স্পেশাল ট্রেন: কালীপুজোর শিয়ালদহ- বারুইপুর লাইনে তিনটি স্পেশাল ট্রেন চালানো হবে। একটি ট্রেন বিকেল ৫ টা ৩৫ মিনিটে শিয়ালদহ থেকে ছাড়বে। অপর স্পেশাল ট্রেনটি শিয়ালদহ থেকে ছাড়বে রাত ১২ টা ৩০ মিনিটে। আর বারুইপুর থেকে রাত ১ টা ২৫ মিনিটে স্পেশাল ট্রেন ছাড়বে।

দুপুর ২ টো থেকে রাত ২ টো পর্যন্ত এই ট্রেনগুলি চলবে। তবে সকাল ও দুপুরের দিকে ১২ টি লোকাল ট্রেনের মধ্যে ৬ টি মাতৃভূমি লোকাল ঐ দিন বাতিল থাকবে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর