ইভিএম নিউজ ব্যুরো, ৭ জুলাইঃ (Latest News) কোচবিহারের কালমাটিতে গুলিবিদ্ধ ৩ বিজেপি কর্মী। আহত আরও ১।
পরপর বোমাবাজি ও গুলি চলার ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল দিনহাটা ২ নম্বর ব্লকের বামনহাট ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের কালমাটি এলাকা। ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ঐ এলাকায়। বৃহস্পতিবার রাতে স্থানীয় বিজেপি কর্মী- সমর্থকরা প্রচার শেষে প্রার্থীর বাড়ির বাইরে বসে ছিলেন। তাদের অভিযোগ, ঠিক সেই সময় একদল দুষ্কৃতী বাইকে করে আসে এবং আচমকাই তাদের উপর চড়াও হয়। ঘটনায় বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে চারজন আহত হয়েছেন। চারজনের মধ্যে একজনের অবস্থা গুরুতর আশঙ্কাজনক।

দুষ্কৃতীরা তৃণমূল আশ্রিত – এই অভিযোগ করেছে বিজেপি। যে তিন জন বিজেপি কর্মী গুলিবিদ্ধ হয়েছেন, তাদের নাম মিলন বর্মন, চন্দ্র বর্মন ও অর্জুন বর্মন। হিরো বর্মন নামের আরও এক বিজেপি কর্মী আহত হয়েছেন।

স্থানীয় তৃণমূল নেতৃত্বের বক্তব্য , এই ঘটনায় তৃণমূল কংগ্রেসের কেউ জড়িত নয়। তৃণমূলকে দোষী বানানোর জন্যই এমন চক্রান্ত করছে বিরোধীরা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সাহেবগঞ্জ থানার পুলিশ এবং কেন্দ্রীয় সুরক্ষা বাহিনী। তারা দ্রুত ৪ জনকেই উদ্ধার করে বামনহাটা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করায় চিকিৎসার জন্য। এই ঘটনায় এক দুষ্কৃতীকে আটক করেন স্থানীয় বাসিন্দারা এবং তাকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।(EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর