বার

ব্যুরো নিউজ, ৭ নভেম্বর: এবার কুন্তল ঘোষের ফ্ল্যাটে ইডির হানা 

নিয়োগ দুর্নীতি মামলায় ইতিমধ্যেই জেলবন্দি কুন্তল ঘোষ। আর এইবার সেই কুন্তল ঘোষের ফ্ল্যাটে হানা দিল ইডির আধিকারিকেরা। রাজারহাটের এই ফ্ল্যাট থেকেই গ্রেফতার হন কুন্তল। আবাসন কর্তৃপক্ষের দাবি, যেখানে কুন্তল ঘোষ ভাড়া থাকতেন ওই ফ্ল্যাট এখন বিক্রি হয়ে গিয়েছে। রাজারহাটের এই ফ্ল্যাটের ৯ তলায় থাকতেন কুন্তল। এখন সেই ফ্লাটেই অভিযান চালাচ্ছে ইডি।

আসন্ন কালীপুজো উপলক্ষে কলকাতা পুলিশের সমন্বয় সভা

সূত্রের খবর, কুন্তল ঘোষ গ্রেপ্তার হওয়ার পর এই ফ্ল্যাট হস্তান্তর হয়েছে। এই ফ্ল্যাটে এখন অন্য একজন থাকছে। কুন্তল দাবী করেছিল, এই ফ্ল্যাটে তিনি ভাড়া থাকতেন। এই ফ্ল্যাটের মালিক তিনি নন। সেই বক্তব্যের সত্যতা কতটা রয়েছে সেটা জানতেই, এখন যারা ওই ফ্ল্যাটে রয়েছেন তাদেরকে জিজ্ঞাসাবাদ করে ইডি জানতে চাইছে এই হস্তান্তরের প্রক্রিয়া কিভাবে হল।

এই ফ্ল্যাট কি কোনো ভাবে বিক্রি করা হয়েছে, এটা কি কোনো ভাবে কুন্তলের বেনামী সম্পত্তি ছিল, এখন যারা থাকছেন তাদের থাকার পারমিশন তারা কি করে পেলেন, কোনভাবে টাকার লেনদেন কি হয়েছে, সেই টাকার লেনদেনে কি কোন ভাবে কুন্তল বা কুন্তলের পরিবার যুক্ত রয়েছেন? সেই সমস্ত বিষয় জানতেই ইডির তদন্তকারি আধিকারিকেরা পৌঁছে গিয়েছেন কুন্তলের ফ্ল্যাটে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর