এক

ব্যুরো নিউজ, ২৭ নভেম্বর: ‘এক গালে চড় মারলে, আরেক গালে কামড়ে দিন’, নিদান বিধায়কের

দলীয় কর্মসূচির মঞ্চ থেকে কর্মীদের উদ্দেশে আজব নিদান দিলেন বিজেপি বিধায়ক। কেউ পথ আটকালে তাঁর টুঁটি ধরে বাসে তুলে গঙ্গার জলে চুবিয়ে দিন। দলীয় কর্মীদের এই ভাষাতেই নিদান দিলেন বাঁকুড়ার ওন্দার বিজেপির বিধায়ক অমরনাথ শাখা।

কাকু মানসিক চাপে!

আগামী ২৯ নভেম্বর, বুধবার ধর্মতলায় বিজেপির শাহী সভা। সভায় উপস্থিত থাকবেন বিজেপি নেতা তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেই সভায় যাওয়ার পথে বাধা এলে, কাউকে রেয়াত করা হবে না। প্রকাশ্যে এমনটাই হুঁশিয়ারি দিয়েছেন বিধায়ক অমরনাথ শাখা। তবে তিনি দাবি করেন, এই মন্তব্যে কোনও উস্কানি নেই।

রবিবার বাঁকুড়ার ওন্দা ব্লকের পুঞ্চা শিবতলা এলাকায় ২৯ নভেম্বর কলকাতা আয়োজিত সমাবেশের প্রস্তুতি সভা করে বিজেপি। ওই দলীয় কর্মসূচির মঞ্চ থেকে কর্মীদের উদ্দেশে বিধায়ক অমরনাথ শাখা বলেন, “আগামী ২৯ নভেম্বর কলকাতার সভায় যোগ দিতে যাওয়ার পথে তৃণমূল পথ আটকালে তাঁদের টুঁটি ধরে বাসে তুলবেন, তারপর গঙ্গার জলে চোবাবেন।” বিধায়ক আরও বলেন, “কেউ এক গালে চড় মারলে আর এক গালে এমন কামড় দেবেন যে গাল থেকে যেন মাংস উঠে আসে।”

কিন্তু ইতিমধ্যেই তাঁর এই মন্তব্যে তৈরি হয়েছে বিতর্ক। তৃণমূল বিধায়ক অরুপ চক্রবর্তী বলেন, “বিজেপির কলকাতার সমাবেশে লোক হবে না, সেটা বুঝতে পেরে আগে থেকেই এই সমস্ত প্রলাপ বকতে শুরু করেছে বিজেপি।” ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর