মন্ত্রী শশী পাঁজা

ব্যুরো নিউজ, ১৯ সেপ্টেম্বর: একাধিক ইস্যুতে মন্ত্রী শশী পাঁজা| কী বললেন তিনি?

সংসদভবনে বেকারত্ব ইস্যুতে কেন্দ্রীয় সরকারকে খোঁচা অধীর রঞ্জন চৌধুরীর। এবার সেই বিষয়েই বক্তব্য রাখেন মন্ত্রী শশী পাঁজা। তিনি বলেন, “বর্তমানে পেট্রোল, ডিজেল, গ্যাসের দাম চরম পর্যায়ে। ক্ষমতায় আসার আগে কেন্দ্র সরকার প্রতিশ্রুতি করেছিলেন প্রতি বছর ২ কাটি চাকরি হবে। আজ সেখান থেকে ১০ লক্ষে নেমে এসেছে। তাই বেকারত্ব নিয়ে কথা বলতেই হবে। আপনি একটা প্রতিশ্রুতি দিয়েছেন কিন্তু সেটা পূরণ করেননি। তো সেই বিষয়ে প্রশ্ন থাকবেই”।

বাংলার জন্য মোদীর ভোকাল টনিক ফর লোকাল ইস্যু

মহিলা সংরক্ষণ বিল ইস্যুতে জানান, “এই বিল যদি উত্থাপন হয়, তবে এটা অত্যন্ত সুখবর। যখনি নির্বাচন এসেছে তখন যেই সংখ্যার টিকিট দেওয়া হত সেখানে মহিলাদের অগ্রাধিকার দিয়ে তৃণমূল মহিলাদের প্রার্থী করেছে। দীর্ঘ বছর ধরে তৃণমূল কংগ্রেস এই নিয়ে লড়ছে। সকলের সমর্থন প্রয়োজন বিলটা উত্থাপনের জন্য। আইন করার জন্য সকলের সমর্থন নিশ্চয়ই দরকার। কোনও কৃতিত্বের লড়াইয়ের দরকা নেই”।

মুখ্যমন্ত্রীর শিল্প সম্মেলনে বিদেশসফর বনাম রাজ্যে জমিজট বনাম বিরোধীদের কটাক্ষ প্রসঙ্গে বলেন, “তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন তাঁরা জোটে আছেন, কিন্তু সমন্বয়ে নেই। এটা তাঁদের অবস্থান, তারাই ঠিক করবে। ফিন্তু জোট আছে, আর লড়াইটা চলবে”। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর