উদ্বোধনের

ব্যুরো নিউজ, ১ জানুয়ারি: উদ্বোধনের আগেই রাম মন্দির উড়িয়ে দেওয়ার হুমকি ISI-র!


আগামী ২২ জানুয়ারি রাম মন্দিরের উদ্বোধন। পুরোদমে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। ইতিমধ্যেই প্রধানমন্ত্রীর উপস্থিতিতে উদ্বোধন করা হয়েছে অযোধ্যার বিমানবন্দর ও রেল স্টেশন। তবে এরমধ্যেই আতঙ্ক ছড়াল আমজনতার মধ্যে।

বর্ষ শেষে বিজয় সেলিব্রেশন নয়, বাগানে হারের হতাশা

রাম মন্দির উদ্বোধনের আগেই মন্দির উড়িয়ে দেওয়ার হুমকি! একইসঙ্গে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও খুন করার হুমকি ইমেইল। আর সেই হুমকি ইমেইল ঘিরেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এক যুবক হুমকি ইমেইলে রাম মন্দির উড়িয়ে দেওয়ার পাশাপাশি উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও এসটিএফের এডিজি অমিতাভ যশ ও দেবেন্দ্র তিওয়ারিকে খুন করার  হুমকি দেয়। দেবেন্দ্র তিওয়ারিই তাঁর এক্স হ্যান্ডেলে এই হুমকি ইমেইল সম্পর্কে জানান। তিনি দাবি করেন, এর আগেও এমন একাধিক হুমকি ইমেইল পেয়েছেন তিনি। পুলিশে অভিযোগ দায়ের করলেও কোনও লাভ হয়নি।

জানা গিয়েছে, ভারতীয় কিসান মঞ্চের জাতীয় সভাপতি দেবেন্দ্র তিওয়ারির কাছে হুমকি ইমেইল আসে। সেই ইমেইলে রাম মন্দির বোমা দিয়ে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। মেইলে যুবক নিজেকে জুবেইর হুসেন খান হিসাবে পরিচয় দিয়েছে। যুবকের দাবি, তিনি পাকিস্তানি গুপ্তচর সংস্থা আইএসআই-র সঙ্গে যুক্ত। ঘটনায় পুলিশের তরফে জানানো হয়েছে, উড়ো ইমেইল কোথা থেকে পাঠানো হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর