উত্তর

ব্যুরো নিউজ, ১২ ডিসেম্বর: উত্তর-পূর্ব ভারতে পর্যটন শিল্প নিয়ে আশাবাদী সৌরভ

ত্রিপুরা গিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়  বলেছেন। আর সেখানেই ত্রিপুরা-সহ উত্তর-পূর্ব ভারতের পর্যটন শিল্পের সম্ভাবনা নিয়ে আশা প্রকাশ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

কলকাতার ঐতিহ্য ‘ট্রাম’ | একে বন্ধ করা যাবেনা: হাইকোর্ট

সৌরভ গঙ্গোপাধ্যায়  বলেছেন, ত্রিপুরা-সহ গোটা উত্তর-পূর্ব ভারত দেশের অলংকার । এখানে পর্যটনের উন্নয়নের প্রচুর সম্ভাবনা রয়েছে। আগরতলা উজ্জয়ন্ত প্রাসাদে সাংবাদিক সম্মেলনে সৌরভ জানান, ত্রিপুরার সঙ্গে যুক্ত হতে পেরে তার ভালো লেগেছে। আগামী কাল তিনি ছবিমুড়া এবং রাজবাড়ীতে শুটিং করবেন। তিনি বলেন, ত্রিপুরার পর্যটনে শিল্পের অনুসারী সম্ভাবনা গুলি তিনি দেখবেন এবং তার প্রয়োজনীয় যা যা করার তিনি করবেন।

সাংবাদিক সম্মেলনে রাজ্যের পর্যটন মন্ত্রী সুশান্ত চৌধুরী বলেছেন, সৌরভ গঙ্গোপাধ্যায় গোটা বিশ্বের প্রশংসিত ব্যক্তি। পৃথিবীর বহু দেশে তাঁকে যেতে হয়েছে। সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, তার ফেসবুক, টুইটার অ্যাকাউন্ট থেকে ত্রিপুরা প্রসঙ্গে সবাইকে জানাবেন। সাংবাদিক সম্মেলনের আগে ত্রিপুরার পর্যটনের ব্র্যান্ড অ্যামবাসাডর  হিসাবে ভারতীয় ক্রিকেটের সর্বকালের অন্যতম শ্রেষ্ঠ ব্যক্তিত্ব সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে চুক্তি স্বাক্ষর করা হয়। উপস্থিত ছিলেন আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, পর্যটন দফতরের সচিব ইউকে চাকমা এবং অধিকর্তা তপন কুমার দাস।

ত্রিপুরা-সহ গোটা দেশবাসী এখন তাকিয়ে আছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দূরদৃষ্টিতা ও ত্রিপুরা-সহ উত্তর-পূর্ব ভারতের পর্যটন শিল্প কোন পথে এগোয় সেই দিকে! ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর