উত্তপ্ত

ব্যুরো নিউজ, ৪ ডিসেম্বর: উত্তপ্ত অঙ্গনওয়াড়ি কেন্দ্র |  অভিভাবককে কামড়

উত্তপ্ত অঙ্গনওয়াড়ি কেন্দ্র। অঙ্গনওয়াড়ি কেন্দ্রে দেওয়া হয় না ডিম। কখনও আবার ১ টা ডিম অর্ধেক করে দেন অঙ্গনওয়াড়ি কর্মীরা। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠে মুর্শিদাবাদের সুতির ডিহিগ্রাম মধ্যপাড়া এলাকা।

অভিযোগ, সোমবার এই ঘটনার প্রতিবাদ জানালে গ্রামবাসীর সঙ্গে অঙ্গনওয়াড়ি কর্মীদের হাতাহাতি শুরু হয়। এমনকি অভিযোগ ওঠে এক শিশুর মাকে কামড়ে দেন অঙ্গনওয়াড়ির এক কর্মী। এই ঘটনাকে ঘিরে চরম উত্তেজনা ছড়ায় অঙ্গনওয়াড়ি কেন্দ্র- সহ এলাকায়।

বাংলায় মিড ডে মিলে ৪০০০ কোটি টাকার দুর্নীতি! অধিবেশনে সরব ধর্মেন্দ্র প্রধান

গ্রামবাসীদের অভিযোগ, মিড ডে মিলের খাবার নিয়মিত দেওয়া হয় না। এমনকি প্রসূতিরাও নিয়মিত খাবার পান না। আর এই নিয়ে অভিযোগ জানালে অঙ্গনওয়াড়ি কেন্দ্রের এক কর্মী জিন্নাতুন নিশা চড় মারেন এক মহিলাকে। এমনকী এক অভিভাবককে কামড়ে দেন বলেও অভিযোগ। ঘটনায় বিক্ষুব্ধ জনতা স্থানীয় তৃণমূল পঞ্চায়েত সদস্যর বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখায়।

এক অভিভাবক প্রশ্ন তোলেন, “ডিম একদিন দেয়। ৪টে ডিমকে ৮ ভাগ করে দেয়। অথচ সকলের একটা করে ডিম পাওয়ার কথা। আবার পচা ডিমও দিয়ে দেয় কখনও কখনও। এগুলো কেন আমরা মানব? তিনি আরও জানান, তিন বছরের বাচ্চা হলে বলছে রোজ ডিম খেলে পেটের সমস্যা হবে। ওদিকে পাঁচ বছরের বাচ্চা হলে বলছে বয়স পেরিয়ে গিয়েছে।”

এ নিয়েই বাক বিতণ্ডার জেরে অশান্তি চরমে ওঠে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সুতি থানার পুলিশ। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর