অরূপ পাল, ২৫ এপ্রিলঃ (Latest News) ইস্টবেঙ্গলের নতুন কোচ কারলেস কুয়াদ্রাত। লোবেরা ল্যাজে খেলাচ্ছিলেন। কোচ হিসেবে ইমামি কর্তাদের পছন্দ ছিলেন তিনি। কিন্তু লোবেরা নিজে খুব একটা আগ্রহী ছিলেন না। যে চিনা ক্লাবের সঙ্গে তিনি যুক্ত রয়েছেন, সেখান থেকে রিলিস নেওয়ার চেষ্টাও খুব একটা করছিলেন না। অবস্থা বুঝে গত ক’দিন ধরেই কারলেস কুয়াদ্রাতের সঙ্গে কথাবার্তা চালাচ্ছিলেন ইস্টবেঙ্গল কর্তারা। অবশেষে লাল-হলুদের কোচ হিসেবে তাঁর সঙ্গেই দু’বছরের চুক্তি হল।

কোচ হিসেবে কারলেস কুয়াদ্রাত ভারতে পরিচিত নাম। ৫৪ বছর বয়সী কুয়াদ্রাত বেঙ্গালুরু এফসিকে অনেক সম্মান এনে দিয়েছেন। তাঁর কোচিংয়েই ফেডারেশন কাপ, সুপার কাপ এবং আইএসএল জিতেছিল বেঙ্গালুরু। আইএসেলে টানা ১১ ম্যাচ অপরাজিত ছিল। তাঁর কোচিংয়েই প্রথম ভারতীয় দল হিসেবে এএফসি কাপে ফাইনালে পৌঁছেছিল বিএফসি।

এছাড়াও সাইপ্রাসের একটি প্রথম ডিভিশনের একটি ক্লাবকেও কোচিং করিয়েছেন কুয়াদ্রাত। এবং সম্প্রতি কোচিং করিয়েছেন ডেনমার্কের সুপার লিগের একটি ক্লাবকেও।

খেলোয়াড় জীবনে নিজে ছিলেন ডিফেন্ডার। প্রায় ১০ বছর তিনি ছিলেন বার্সেলোনার যুব দলের নিয়মিত খেলোয়াড়। ইস্টবেঙ্গলের দায়িত্ব নিয়ে খুশি, জানিয়েছেন কুয়াদ্রাত। খুশি ইস্টবেঙ্গল ও ইমামি কর্তারাও। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর