ব্যুরো নিউজ, ২৭ অক্টোবর: ইডির হাতে গ্রেফতার বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক 

কেন্দ্রীয় সংস্থার জালে আরও এক মন্ত্রী। এবার রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার করা হল রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে। প্রায় ২১ ঘণ্টা ধরে গতকাল তাঁর সল্টলেকের বাড়িতে তল্লাশি ও জিজ্ঞাসাবাদের পর রাত ৩ টে ২০ মিনিটে তাঁকে তাঁর বাড়ি থেকে বের করে নিয়ে সল্টলেক CGO কমপ্লেক্সে নিয়ে যায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা।

 

পুজো শেষ হতেই বৃহস্পতিবার সকালে মন্ত্রীর বাড়িতে পৌঁছে যায় ইডি-র টিম। তাঁর সল্টলেকের দুটি বাড়িতে চলে ম্যারাথন তল্লাশি। গভীর রাতে তাঁকে গ্রেফতার করে ইডির আধিকারিকেরা। এর আগে নিয়োগ দুর্নীতি মামলায় গত বছর গ্রেফতার হন প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এবার ফের রাজ্যের মন্ত্রীকে গ্রেফতার করা হল।

জেলায় জেলায় কার্নিভাল

 

জোকা ESI হাসপাতালে মেডিক্যাল চেক আপের জন্য তাকে কলকাতার ইডি দফতর সল্টলেক CGO কমপ্লেক্স থেকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। শারীরিক চিকিৎসার পর আজই তাকে ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হবে। ইডি সূত্রের খবর, আজই ইডির তরফ থেকে এই কেসে স্পেশাল পিপি নিয়োগ করা হয়েছে। স্পেশাল পিপি হিসেবে ইডির তরফ থেকে নিয়োগ করা হয়েছে ফিরোজ এডুলজিকে। যার হাতে রয়েছে নিয়োগ দুর্নীতির একাধিক কেস।

 

CGO কমপ্লেক্স থেকে যখন রাজ্যের বনমন্ত্রীকে ইডি আধিকারিকরা বার করছিলেন তখন মন্ত্রী বলেন- “একটা বড় চক্রান্তের শিকার হয়েছি, এইটা বিজেপির চক্রান্ত, এই চক্রান্ত শুভেন্দু করিয়েছে”। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর