ইডি
ব্যুরো নিউজ, ১২ নভেম্বর: ‘আর বাঁচব না’, প্যারালাইসিসের পর ইডি হেফাজতে কেন মৃত্যুভয় জ্যোতিপ্রিয়র?

'বা হাঁত-পা প্যারালাইসিসের জায়গায় চলে যাচ্ছে' পক্ষাঘাতগ্রস্ত হয়ে যাওয়ার আশঙ্কা আগেই করেছিলেন তিনি। এবার সরাসরি মৃত্যুর কথা বললেন রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে হাসপাতালে যাওয়ার সময় এই আশঙ্কা প্রকাশ করেন তিনি। 
‘এক দিনেরই জীবন তবু, জবারে তোর কপাল ভালো’! জবার মার সেঞ্চুরি পার

রবিবার সকালে ফের কম্যান্ড হাসপাতালে চিকিৎসা করাতে নিয়ে যাওয়া হয় জ্যোতিপ্রিয় মল্লিককে।এদিন মৃদু স্বরে কথা বলেন জ্যোতিপ্রিয়। বলেন, “আমি মরে যাব। আর বাঁচব না।” এখন প্রশ্ন উঠছে, ইডি হেফাজতে থাকা জ্যোতিপ্রিয় মল্লিককে কি তবে মৃত্যুভয় তাড়া করছে? কিন্তু তা কেন?

তবে এই প্রসঙ্গে বিরোধীদের দাবি, ইডি হেফাজত থেকে ছাড়া পেতে নাকি নাটক করছেন রাজ্যের মন্ত্রী।

উল্লেখ্য, রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হন জ্যোতিপ্রিয় মল্লিক। বারবারই শারীরিক অবস্থার কথা উল্লেখ করেন তিনি। হাই ডায়বেটিস, ইনসুলিন নেওয়ার বিষয় ছাড়াও সদ্যই পক্ষাঘাতগ্রস্ত হওয়ার আশঙ্কা প্রকাশ করেছিলেন জ্যোতিপ্রিয়। এমনকী মমতা বন্দ্যোপাধ্যায়ও ‘বালু’র শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। দাবি করেন, জ্যোতিপ্রিয়র রক্তে শর্করার মাত্রা অনেক বেশি। এমনকি প্রাণহানির আশঙ্কাও করেছিলেন তিনি।

আর এবার খোদ জ্যোতিপ্রিয় মল্লিকের গলাতে স্পষ্ট ‘মৃত্যুভয়’। ১৩ নভেম্বর সোমবারই জ্যোতিপ্রিয় মল্লিককে আদালতে পেশ করার কথা। তবে এই ১৩ তারিখ বালুর গলায় শোনা যায়। তিনি দাবি করেছিলেন, ‘তিনি অত্যন্ত ক্লিয়ার, ১৩ তারিখ সব পরিষ্কার হয়ে যাবে।’ তবে এই ১৩ নভেম্বরের আগেি জ্যোতিপ্রিয়র স্বরে স্পষ্ট ‘মৃত্যুভয়’! কিন্তু তা কেন? ইভিএম নিউজ

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর