আয়

ব্যুরো নিউজ, ১৭ সেপ্টেম্বর: আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তি | গ্রেফতার কনস্টেবল

আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তির অভিযোগে রাজ্য পুলিশের এক কনস্টেবলকে গ্রেফতার করে রাজ্য পুলিশের দুর্নীতি দমন শাখা। ধৃত কনস্টেবলের নাম মনোজিৎ বাগীশ। বোলপুর থানায় কর্মরত ছিলেন ওই কনস্টেবল। তার বিরুদ্ধে আয় বহির্ভূত সম্পত্তির হদিস পান রাজ্য পুলিশের দুর্নীতি দমন শাখার আধিকারিকরা। এরপর গ্রেফতার করা হয় কনস্টেবল মনোজিৎকে ।

‘নুসরত জাহানকে গ্রেফতার করা উচিৎ’

পুলিশের সূত্রে খবর, আগে হাওড়া গ্রামীণ এলাকায় কর্মরত ছিলেন ওই কনস্টেবল। তার আগে তিনি ছিলেন হাওড়া সিটি পুলিশ ও রাজ্য এনফোর্সমেন্ট ব্রাঞ্চে। ২০১২ সালের ১ জানুয়ারি থেকে ২০১৫ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত ওই কনস্টেবলের মোট আয় হওয়ার কথা ১০ লক্ষ ২৩ হাজার টাকা।

কনস্টেবলের বিপুল সম্পত্তির খবর পাওয়ার পর, গত বছর তদন্তে নেমে গোয়েন্দারা জানতে পারেন তার সম্পত্তির পরিমাণ ৪৩ লক্ষ ৬০ হাজার ৬০৪ টাকা। হাওড়ার বিভিন্ন ব্যাঙ্কে তাঁর কয়েকটি অ্যাকাউন্টের হদিসও মেলে। তার পরেই তার বিরুদ্ধে মামলা রুজু করে রাজ্য দুর্নীতি দমন শাখা। যদিও মামলা রুজু করার সবুজ সংকেত মিলেছিল নবান্ন থেকে। এরপর বিভিন্ন ব্যাঙ্কে তাঁর ফিক্সড ডিপোজ়িট, গাড়ি-সহ প্রচুর সম্পত্তির সন্ধান পান রাজ্য পুলিশের দুর্নীতি দমন শাখার তদন্তকারীরা।

নকল সোনার মূর্তি বিক্রি, গ্রেফতার চক্রের পান্ডা

তাকে নগর দায়রা আদালতে নিয়ে পেশ করা হলে ২২ সেপ্টেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেয় নগর দায়রা আদালত। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর