কার্যকলাপের

ব্যুরো নিউজ, ১৫ অক্টোবর: অসামাজিক কার্যকলাপের অভিযোগে বিক্ষোভ

অসামাজিক কার্যকলাপের অভিযোগ, অভিযুক্তর বাড়ি ঘেরাও করে তুমুল বিক্ষোভ গ্রামবাসীদের। উত্তেজনা দুর্গাপুরের বামুনাড়া অঞ্চলে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস পঞ্চায়েত প্রধানের। ঘটনায় শাসক দলকে কটাক্ষ বিজেপির।

কালনায় কুমির আতঙ্ক

অসামাজিক কাজ-কর্ম চলছে এলাকার একটি বাড়িতে। আর সেই বাড়ি ঘিরে ধরে তুমুল বিক্ষোভ গ্রামবাসীদের। দুর্গাপুরের কাঁকসা থানার অন্তর্গত বামুনারা পশ্চিম পাড়ার ঘটনা। গ্রামবাসীদের অভিযোগ এই এলাকার একটি বাড়িতে অসামাজিক কাজ হয়, রাতের বেলায় অনেক অচেনা মুখের ভিড় জমে এই বাড়িতে। নারী পাচার চক্রের যোগ আছে বলে অভিযোগ স্থানীয় গ্রামবাসীদের।

এই অভিযোগে অভিযুক্তর বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখায় গ্রামবাসিরা, অবিলম্বে বাড়ি না ছাড়লে তারা আরও বৃহত্তর আন্দোলনে নামার হুশিয়ারী দিয়েছেন। পুরো বিষয়টি স্থানীয় গোপালপুর গ্রাম পঞ্চায়েত প্রধানকে লিখিত ভাবে জানিয়েছে গ্রামবাসিরা। গোপালপুর গ্রাম পঞ্চায়েত প্রধান শ্রীনন্দা রায় মহান্তি জানিয়েছেন তারা এই বিষয়ে প্রশাসনের সঙ্গে কথা বলবেন। ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্তর পরিবার বাড়ি না ছাড়লে তারাও ফের আন্দোলন শুরু করবেন বলে জানিয়েছেন।

যদিও অভিযুক্ত মহিলা যাবতীয় অভিযোগ অস্বীকার করেন, তাকে ফাঁসানো হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। গোটা ঘটনায় দুর্গাপুরের কাঁকসার গোপালপুর গ্রাম পঞ্চায়েতের অধীন বামুনাড়া অঞ্চলে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে, তবে এর পেছনে অন্য কোনও রহস্য নেই তো পাল্টা প্রশ্ন রাজ্য বিজেপি নেতৃত্বের, শাসক দলকে এই ইস্যুতে একহাত নিয়েছেন বিজেপি নেতৃত্ব। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর