অভিষেকের

ব্যুরো নিউজ, ৩ অক্টোবর: অভিষেকের বিরুদ্ধে বিস্ফোরক অগ্নিমিত্রা 

বিচারপতির নির্দেশকে চ্যালেঞ্জ| ডিভিশন বেঞ্চে অভিষেক

মঙ্গলবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করেছিল ইডি আধিকারিকরা। কিন্তু সেই ডাকে তিনি সাড়া দেবেন না বলেই আগেই জানিয়ে দিয়েছিলেন। কলকাতা হাইকোর্টের বিচারপতি অমৃতা সিনহা ইডি-কে নির্দেশ দিয়েছিলেন ৩ রা অক্টোবরের তদন্ত প্রক্রিয়া যেন ব্যাহত না হয়। অভিষেক বন্দ্যোপাধ্যায় এখন নয়াদিল্লিতে মানুষের অধিকারের দাবিতে আন্দোলন করছেন। তাই তিনি এই তলবে সাড়া দেবেন না বলে জানিয়েছেন।

 

এর আগে যতবার ডাকা হয়েছিল তিনি তাতে সাড়া দিয়েছেন বলে তিনি দাবি করেছেন। সেখানে আগাম কর্মসূচি জেনে ওই দিনে ডাকা নিয়ে রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতে চাওয়া হচ্ছে বলে তৃনমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেন। এই কারণে কলকাতা হাইকোর্টের সিঙ্গল বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় বলে সূত্রের খবর।

এই নিয়েই আজ বিধানসভার 2 নম্বর গেটের বাইরে আসানসোলের বিজেপি বিধায়িকা অগ্নিমিত্রা পাল অভিষেকের উদ্দেশ্যে বলেন, “ফাঁসিতে আপনাকে ঝুলতে হবে না অভিষেক বাবু। আপনাকে জেলে যেতে হবে যদি আপনার দুর্নীতি প্রমাণ হয়। রক্ষাকবচের জন্যে আপনি পালিয়ে বেরাচ্ছেন। যদি কিছু নাই করে থাকেন তাহলে এই আদালত থেকে ওই আদালত, ডিভিশন বেঞ্চ করে বেরাচ্ছেন কেন?”  ইভিএম নিউজ   

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর