ইভিএম নিউজ ব্যুরো, ২৭ মেঃ ( Latest News) অভিষেকের বিরুদ্ধে কলকাতা হাই কোর্টে জনস্বার্থ মামলা শুভেন্দুর, শুনানি ৭ জুন। রাজ্যের বিরোধী দলগুলোকে রাজনৈতিক সভা করার অনুমতিই দেওয়া হয় না অথচ জাতীয় সড়কে প্রশাসনের থেকে কোন অনুমতি না নিয়েই মিছিল করছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এমনই অভিযোগ তুলে কলকাতা হাই কোর্টে জনস্বার্থ মামলা করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

উত্তর দিনাজপুরের ইটাহার এবং মুর্শিদাবাদের ফরাক্কায় জাতীয় সড়কের ওপর অভিষেক ব্যানার্জির মিছিলের জন্য প্রশাসনের কাছ থেকে কোন অনুমতি না নিয়েই রাস্তা আটকে  জাতীয় সড়ক আইন লঙ্ঘন করা হয়েছে।

গত ২৪ এপ্রিল থেকে তৃণমূলের ‘নবজোয়ার কর্মসূচি’-র জন্য জেলা সফরে বেরিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। উত্তরবঙ্গের কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি, উত্তর এবং দক্ষিণ দিনাজপুর হয়ে চলতি মাসের প্রথম সপ্তাহে ৩৪ নম্বর জাতীয় সড়কে মিছিল করে মালদহে পৌঁছেছিলেন তিনি। ওই সড়কের ওপর দিয়েই মুর্শিদাবাদের ফরাক্কায় একাধিক জায়গায় মিছিল করে প্রবেশ করেন অভিষেক। বৃহস্পতিবার শুভেন্দুর তরফ থেকে তাঁর আইনজীবী এই মর্মে কলকাতা হাইকোর্টে  মামলা করেন। ৭ জুন প্রধান বিচারপতি টি এস শিবজ্ঞানম এবং বিচারপতি হিরণ্ময় ভট্টাচার্যের ডিভিশন বেঞ্চে ওই আবেদনের শুনানির সম্ভাবন। (EVM News) 

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর